1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

উলিপুর হাতিয়া ইউনি:বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ১২নং বিট এর দায়িত্বরত এসআই মিলন।

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ২৪২ বার পড়া হয়েছে

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:
সুপ্রিয় উলিপুর উপজেলার ১২নং বিট হাতিয়া ইউনিয়ন বাসী আসসালামু আলাইকুম/আদাব। আপনারা জানেন সারা বিশ্বে করোণা ভাইরাস এর ভয়াল থাবায় বিশ্ববাসী আজ আতংকিত। বাংলাদেশ ও তার ব্যাতিক্রম নয়। আমরাও মহামারী করোণা ভাইরাসের দ্বিতীয় ঢেউ পার করছি।

মহান সৃষ্টি কর্তা অবশ্যই আমাদের সকলকে রক্ষা করবেন।করোণা ভাইরাস আমাদের স্বাভাবিক চলমান জীবনকে বিপদগ্রস্ত করেছে।আমরা সবাই যেন অসহায়। প্রিয় উলিপুর থানাধীন হাতিয়া ইউনিয়ন বাসী সামনে আসছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ বয়ে আনুক সকলের প্রতি সম্প্রিতি ও অনাবিল আনন্দ।

মানবতার স্পর্শে দূর হোক অন্ধকার।ঈদ গড়ে তুলুক এক অটুট বন্ধন।নিজে যদি নতুন পোষাক পরি অন্যকেও নিজের সাধ্যমতো পাঁশে দাঁড়ানোর চেষ্টা করি।কৃষক, শ্রমিক, সমাজ সেবক,মেহনতি, ছিন্নমূল, সর্বহারা মানুষ তোমাদের সকলের প্রতি রইলো পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা, অনাবিল শ্রদ্ধা ও ভালোবাসা। আপনাদের ভালোবাসাই হোক আমার আগামীর পথচলা।আর হ্যাঁ ঈদের আনন্দে যেন মাস্ক ব্যাবহার এবং সাস্থ্যবিধী মেনে চলার মত গুরুত্বপূর্ণ বিষয়টা ভুলে না যাই সেই সাথে আপনাদের হাতিয়া বিট অফিসার হিসাবে আপনাদের সকলের কাছে আমার একটি চাওয়া সেটা হলো ঈদের আনন্দমহুর্তে উক্ত হাতিয়া ইউনিয়নে যেনো কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে এবং আইনশৃঙ্খলার অবনতির যাতে না হয় সে বিষয়ে খেয়াল রাখবেন।আমি ইতিপূর্বে গোপন সূত্রে জানতে পেয়েছি,ঈদ আসলেই ব্রহ্মপুত্র নদের তীরবর্তী স্থানগুলোতে ঢাকা থেকে আশা যুবক ছেলেরা জমজমাট জুয়ার আসর,মাদক সেবনের আড্ডা বসে,এমনকি উঠতি বয়সের তরুণ তরুণীরা নদীর তীরবর্তী দর্শনীয় যায়গা গুলোতে ঘুরতে এসে অনৈতিক কার্যকলাপের সাথে অবাধে লিপ্ত হওয়ার মত ঘটনা ঘটে। আপনাদের সাবধান /সতর্ক করে দিচ্ছি দয়া করে এরকম সমাজ,রাষ্ট্র বিরোধী কার্যকলাপ থেকে বিরত থাকবেন।আমি চাইনা ঈদ আনন্দ এরকম কিছু অনৈতিক কার্যকলাপের কারণে নষ্ট হয়ে যাক এবং এরকম একটি ভুলে আপনার পরিবারে ঈদ আনন্দ থেকে ছিটকে পড়ুক।আমাকে কুড়িগ্রাম জেলার উলিপুর থানায় যোগদানের পর ১২নং বিট হাতিয়া ইউনিয়নের দায়িত্ব দেন উলিপুর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মোঃইমতিয়াজ কবির।
আমি জানিনা আপনাদের ১২নং বিট অফিসার হাতিয়া ইউনিয়নের দায়িত্ব নেওয়ার পর থেকে কতটুকু আইন-শৃংখলার উন্নতি করতে পেরেছি তা বলতে পারবোনা, তবে আমার ছোট্ট পদে থেকে উলিপুর থানা অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির স্যারের দিকনির্দেশনা মোতা বেক আমার সাধ্যমত ও আপনাদের সহযোগীতায় সবসময় চেষ্টা চালিয়ে আসতেছি এই ইউনিয়ন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাধারন জনগণ মামলা মোকদ্দমা পর্যন্ত না যা যায়।আইজিপি স্যারের বানিতে তিনি বলেন পুলিশ হবে জনতার এবং পুলিশ সেবা জনগনের দোরগোড়ায় পৌছে দেওয়ার,তার এই বানি মোতাবেক সারাদেশে এক যোগে বিট পুলিশিং উঠান বৈঠক কার্যক্রম চালু হয়, তারি ধারাবাহিকতায় ১২নং বিট হাতিয়া ইউনিয়নে দায়িত্ব নেওয়ার পর থেকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড, হাটবাজার,পাড়া মহল্লায় উঠান বৈঠকের মাধ্যমে অনেক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আইনের আশ্রয় নিতে থানায় গেলে অফিসার ইনচার্জ উঠান বৈঠক করে বিষয় গুলো নিষ্পত্তি করে দেওয়ার অনুমতি দেওয়ার সাথে সাথে ঘটনা স্পটে গিয়ে বাদী ও বিবাদীগংদের নিয়ে সমাধান করার চেষ্টা করে থাকি ইনশাআল্লাহ আপনাদের সহযোগিতায় উঠান বৈঠকের মাধ্যমে বেশকিছু ঘটনা সমাধান করে দিতে সক্ষম হয়েছি।উলিপুর থানা অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির উলিপুর হাতিয়া ইউনিয়নবাসি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন
মোঃএসআই মিলিন
১২নং বিট অফিসার হাতিয়া
উলিপুর থানা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )