1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

রাজবাড়ীতে পূর্ব বিরোধের জের ধরে গৃহকত্রীকে কুপিয়ে জখম! অতঃপর আদালতে মামলা।

Reporter Name
  • প্রকাশিত: শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ৫৩৭ বার পড়া হয়েছে

বিধান কুমার বিশ্বাস রাজবাড়ী জেলা প্রতিনিধি।

রাজবাড়ী জেলার সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের দত্তপাড়ায় ছোটদের খেলাধুলা নিয়ে বিরোধের জের ধরে ধারালো চাপাতি দিয়ে এক গৃহকর্তীকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে খানখানাপুর ইউনিয়নের গ্রাম পুলিশ আমজাদ হোসেন ওরফে আমু চৌকিদারের বিরুদ্ধে।

রবিবার সন্ধ্যা অনুমানিক ৭.ঘটিকার সময় রাজবাড়ী জেলা সদরের খানখানাপুর ইউনিয়নের দত্তপাড়া বদরুদ্দীন শেখ মাগরিবের নামাজ পড়ে আসার সময় প্রতিপক্ষের সঙ্গে বাকবিতণ্ডা সৃষ্টি হয় এবং এক বাকবিতণ্ডা নিয়ে আহত সালেহা বেগমের বাড়ীর সামনে রাস্তার উপর এ ঘটনা ঘটে।

সরেজমিন সূত্রে জানা যায়, আহত সালেহা বেগমের ছেলে সৌদি প্রবাসী, বদরুদ্দীন সে কাজের তাগিদে বাহিরে গেলে কোন পুরুষ মানুষ না থাকায় প্রতিবেশী আমু চৌকিদার প্রায়ই বাড়ীর দিকে তাকিয়ে আজে-বাজে টিজ করেন। সালেহা বেগমের বাড়ীর ছোটদের খেলাধুলাকে কেন্দ্র করে বদর উদ্দিন শেখের সঙ্গে আমু চৌকিদারের বিরোধ চলছিল। গত রবিবার সকালে প্রতিবেশী আমু চৌকিদার বনাম বদরউদ্দিন শেখের সাথে প্রথম পর্যায় ঝগড়া হয়। এ ঘটনা স্থানীয়ভাবে মিমাংসা করা হয়।

একই দিন সন্ধ্যা আনুমানিক ৭ ঘটিকার সময় পূর্ব বিরোধের জের ধরে প্রতিবেশী আমু চৌকিদার, সানাউল্লাহ সরদার, রানা সরদার ও আতর আলী সরদার বাড়ীর সামনে বদরউদ্দিন ও তার স্ত্রী সালেহা বেগমের ওপর হামলা চালায়। সালেহা বেগমের মাথার পিছনের দিকে চা পাতি দিয়ে আঘাত করা হয়। আহত সালেহা বেগমের চিৎকারে তার ভাই শফিক শেখ আগায়ে আসলে প্রতিপক্ষরা তার ওপরেও হামলায় চালায়। গুরুতর আহত অবস্থায় সালেহা বেগমকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার শারিরীক অবস্থা আশংকাজনক বলে পরিবারের লোকজন দাবী করেন।

আহত সালেহা বেগমের বৌ-মা লিজা জানান, আমু চৌকিদারের নজর ভালো না। আমাদের বাড়ীতে কোন পুরুষ মানুষ না থাকায় আমরা স্বাধীনভাবে চলাফেরা করিতে পারিনা। আমু চৌকিদার আমাদেরকে নির্যাতন করার ফন্দি করতে থাকে। নানাবিধ কারন নিয়েই আমু চৌকিদারের সাথে আমাদের বিরোধ রয়েছে। এর আগে আমু চৌকিদার আমাদেরকে গুলি করে মেরে ফেলবে বলে হুমকি দেয়। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা হওয়ার পর তিনি ক্ষিপ্ত হয়ে আমাদেরকে আক্রমন করার চেষ্টা করে। গত রবিবার আমার শুশুর মাগরীবের নামাজ শেষে বাড়ী ফেরার পথে আমুর বাড়ীর সামনে তারা দলবদ্ধ হয়ে আমার শুশুর-শাশুরীর উপর হামলা চালায়।

এ বিষয়ে খানখানাপুর ইউনিয়ন পরিষদের গ্রামপুলিশ আমজাদ হোসেন আমুর সঙ্গে কথা বললে তিনি বলেন আমি আইনকে শ্রদ্ধা করি আমি আইনের প্রতি সহনশীল। আমি গরিব মানুষ বিধায় তারাই আমার বাড়িতে আসে মারধরের জন্য। আমার স্ত্রী আছে দুটি ছেলে সন্তান আছে। আর আমি এ বয়সে এধরনের কাজ করব এটা অসম্ভব। আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য মিথ্যা অভিযোগ করা হয়েছে। তারা একদিকে আমাদের আত্মীয় হন। আমার বাড়িতে বউ থাকতে আমি কেন তাদের টিস্ক করতে যাব এগুলো সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট। আপনারা এলাকায় জেনে দেখতে পারেন তারা যে বিষয়ে অভিযোগ করেছে এটা কতটা সত্য এবং মিথ্যা।

এ বিষয়ে, রাজবাড়ী সদর থানার সেকেন্ড অফিসার জাকির হোসেন জানান- তুচ্ছ ঘটনা নিয়ে উভয় পক্ষের মধ্যে মারামারি হয়েছে। সালেহা বেগম নামের এক বয়স্ক মহিলার মাথায় আঘাত লেগেছে। তিনি হাসপাতালে ভর্তি আছেন। দুই পক্ষই থানায় অভিযোগ দিয়েছেন। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনাটি তদন্ত চলছে। তদন্তের পর আইনী ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )