1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

সাংবাদিকদের সাথে মতবিনিময় মনিরামপুর বিএনপির মেয়র প্রার্থী শহীদ ইকবালের

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ২২৭ বার পড়া হয়েছে

আবদুল্লাহ আল মামুন যশোর জেলা প্রতিনিধি

আসন্ন ৩০ জানুয়ারী মণিরামপুর পৌর নির্বাচনকে সামনে রেখে মণিরামপুরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন উপজেলা বিএনপির সভাপতি ও দলীয় (ধানের শীষের) মেয়র প্রার্থী অ্যাড. শহীদ মুহাম্মদ ইকবাল হোসেন। দলীয় নেতৃবৃন্দকে সাথে বৃহষ্পতিবার সন্ধায় মণিরামপুর প্রেসক্লাবের হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় মেয়র প্রার্থী অ্যাড. শহীদ মুহাম্মদ ইকবাল হোসেন বলেন, নির্বাচন কমিশনের ধারাবাহিক পৌরসভা নির্বাচনের অংশ হিসেবে আগামী ৩০ জানুয়ারী মণিরামপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। দলীয় সিদ্ধান্ত, জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনতে এবং জনগনের শতস্ফুর্ত উৎসাহ-উদ্দিপনায় আমি আবারও নির্বাচনে অংশ গ্রহণ করছি। পূর্বেও একাধিকবার পৌরসভায় মেয়র হিসেবে সততার সাথে দায়িত্ব পালন করেছি। সেখানে আমি কতটুকু সফল ছিলাম-সেটা অবশ্যই আপনারা অবগত আছেন। তিনি আরও বলেন, নির্বাচন থেকে সরে যেতে এবং গণসংযোগ না করার জন্য আমাকে হত্যার হুমকি দেয়া হচ্ছে। আমার প্রতীকের পোষ্টাল ছিড়ে ফেলা হচ্ছে। আমি কর্তৃপক্ষের কাছে অভিযোগ দিয়েছি কিন্তু তার কোন প্রতিকার পাচ্ছিনা। আমরা যারা এ নির্বাচনে অংশ নিয়েছি তারা সকলে শিক্ষিত। আমি আশা করেছিলাম এ নির্বাচনে একটা লেভেল প্লেয়িং ভাব বজায় থাকবে। কিন্তু ক্ষমতাসিন দলের কর্মীরা একের পর এক আচারণ বিধি লঙ্ঘন করে পথসভা, জনসভাসহ আমি ও আমার দলের নেতাকর্মীদের জীবননাশের হুমকি দিয়ে যাচ্ছেন। কিন্তু প্রশাসন সে বিষয়ে কোন পদক্ষেপ গ্রহণ করছেন না। আমি দৃঢ়তার সাথে বলতে চাই-জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনতে এবং ৩০ জানুয়ারী ভোটের শেষ পর্যন্ত আপনাদের সহযোগিতা নিয়ে ভোটের ময়দানে অবশ্যই টিকে থাকবো। সার্বিক নির্বাচনী প্রক্রিয়ায় আপনাদের সজাগ দৃষ্টি ও সঠিক লেখনির মাধ্যমে এ বিষয়গুলি তুলে ধরার জন্য আপনাদের কাছে বিনীত অনুরোধ জানাচ্ছি। সেই সাথে আপনাদের মাধ্যমে আমার রাজনৈতিক সাথী, সহযোদ্ধা ও শুভাকাঙ্খীসহ সকলের কাছে সহযোগীতা কামনা করছি।
মণিরামপুর প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ লিটনের সভাপতিত্বে ও সম্পাদক মোতাহার হোসেনের পরিচালনায় মতবিনিময় সভায় মেয়র প্রার্থী অ্যাড. শহীদ মুহাম্মদ ইকবাল হোসেনের সাথে ছিলেন ধানের শীষের নির্বাচন পরিচালনা পরিষদের আহবায়ক ও পৌর বিএনপির সভাপতি খাইরুল ইসলাম, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাড. মকবুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হাই, উপজেলা বিএনপির যুববিষয়ক সম্পাদক ও উপজেলা যুবদলের সাবেক সভাপতি আসাদুজ্জামান মিন্টু, উপজেলা বিএনপিনেতা নীল রতন দাসসহ বিএনপি ও দলটির সহযোগী সংগঠনের উপজেলা এবং পৌর কমিটির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। এ সময়ে মণিরামপুরের কর্মরত বিভিন্ন পর্যায়ের কর্মরত সংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )