1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

আরএমপি পুলিশের অভিযানে ট্রাফিক পুলিশের উপর হামলাকারী গ্রেপ্তার

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ২২৪ বার পড়া হয়েছে

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) অভিযানে গত ১৯/০১/২০২১ খ্রিঃ রোজ মঙ্গলবার বেলা ১২.৪৫ ঘটিকায় রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন বিলসিমলা সিটি বাইপাস মোড়ের ঘোড়া চত্বরে সরকারি দায়িত্ব পালনকালে মোটরসাইকেল আরোহী এক দুর্বৃত্ত আরএমপি ট্রাফিক পুলিশের সার্জেন্ট বিপুল কিশোর ভ্ট্টাচার্য এর উপর হামলা করে হাত ভেঙ্গে গুরুতর আহত করে মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে আহত ট্রাফিক সার্জেন্টকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার পরপরই আরএমপি পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় আহত সার্জেন্টকে রামেক হাসপাতালে দেখতে গিয়ে ঘটনার সঙ্গে জড়িতকে দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসার নির্দেশ দেন।

উক্ত ঘটনায় রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় একটি মামলা রুজু হয়। মামলা রুজুর পরপরই মাননীয় পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের দিকনির্দেশনায় এবং সার্বিক তত্ত্বাবধানে আসামীকে গ্রেফতারে রাজপাড়া থানা ও আরএমপির অন্যন্য ইউনিট সমন্বয়ের মাধ্যমে একযোগে কাজ শুরু করে। পরবর্তীতে তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে নাটোর জেলা পুলিশের সহায়তায় আসামী ১। মোঃ বেলাল হোসেন (২৫), পিতা-মৃত সামসুল হক, সাং-হোল্ডিং নং-১৫৮, লক্ষীপুর ভাটাপাড়া, থানা-রাজপাড়া, মহানগর রাজশাহীকে অদ্য ২১/০১/২০২১ খ্রিঃ রাত্রী অনুমান ১২.৫০ ঘটিকায় নাটোর শহরের মাদ্রাসা মোড়ে ন্যাশনাল ট্রাভেলস বাস থেকে গ্রেফতার করা হয়। আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )