1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

আবুতোরাব বাজার বটতলা থেকে নূর হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ৪৮০ বার পড়া হয়েছে

চট্টগ্রাম জেলা প্রতিনিধি মিজানুর রহমান

চট্টগ্রাম মিরসরাই উপজেলা ১৩নং মায়ানী ইউনিয়নের আবুতোরাব বাজার বটতলাথেকে নূর হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
১৩নং মায়ানী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মধ্যম মায়ানী ফকির ড্রাইভার বাড়ির নূর হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে গতকাল রাতে ৮:৩০মিনিটের দিকে আবুতোরাব বটতলা থেকে আটক করেছে পুলিশ।
আটক করার সময় প্রায় ২০লিটারের অধিক মদ ও ইয়াবা সেবন করার সরঞ্জাম সহ আবুতোরাব বাজার বটতলা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

মিরসরাই তথা চট্টলার রাজনৈতিক অভিভাবক ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি মহোদয় মিরসরাই তে কোন মাদকসেবী ও মাদকবিক্রেতার স্থান হবেনা কথা থাকলেও।
তা মানছেন না কিছু অসাধু মাদক ব্যবসায়ী আগামীর মিরসরাইয়ের নৌকার কান্ডারী ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান রুহেল মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছিলেন
সেই বিষয়ে মিরসরাই থানায় অবগত ছিলেন সেই আলোকে গতকাল রাত ৮:৩০মিনিটে আবুতোরাব বটতলা হতে নুর হোসেন নামে এক মাদক ব্যবসায়ী কে স্থানীয় জনগণ হাতেনাতে মদ ও ইয়াবা সেবনের জিনিসপত্র সহ আটক করে পরে মিরসরাই থানার এস আই নেছার হাতে তুলে দেন।
উল্লেখ্য যে নুর হোসেন ও তাঁহার পুত্র মো: সাইমুন দীর্ঘদিন ধরে আবুতোরাব বাজার, বড়তাকিয়া, রাওয়ালীপোল,দমদমা বাজারে মদ ও ইয়াবা পাচার করত বলে জানায় এলাকাবাসী এদের নেতৃত্ব দিত মায়ানী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ওমর ফারুক প্রকাশ ডাইল ফারুক। ফারুক গত রবিবার আবুতোরাব বাজারে ৮/১০জন নিয়ে মাদকবিরোধী মানববন্ধন ও করে,এই মানববন্ধনে নুর হোসেনের ছেলেও ছিল! বাপ ও ছেলে নেশার ব্যবসার সাথে জড়িত!আবার এরা সাধারণ মানুষকে মানববন্ধন করে বোকা বানানোরচেষ্টা করে! ফারুক এদের মত আরো অনেক কে দিয়ে ব্যবসা করাচ্ছে বলে জানান স্থানীয় জনগণ।ফারুক সহ সকল অপরাধী কে দ্রুত আইনীয় ব্যবস্থা নেওয়ার জন্য মিরসরাই থানার প্রতি আহ্বান জানান সাধারণ জনগণ।
এই বিষয়ে ১৩নং মায়ানী ইউনিয়নের চেয়ারম্যান কবির নিজামী সাথে কথা বলে জানতে চাইলে তিনি নূর হোসেন কে মাদক ব্যবসায়ী হিসেবে চিহ্নিত করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )