1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

ঈশ্বরগঞ্জে শিক্ষকের কাছে প্রাইভেট না পড়লেই ফেল ক্ষুব্ধ শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল।

Reporter Name
  • প্রকাশিত: রবিবার, ৫ মে, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

শাহ আলম কৌশিক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) :

প্রাইভেট না পড়ায় উচ্চ মাধ্যমিকের টেস্ট পরীক্ষায় ফেল করানোর অভিযোগ উঠেছে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ সরকারি কলেজের কয়েকজন শিক্ষকের বিরুদ্ধে। এ কারণে ওই শিক্ষার্থীদের উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফরম পূরণ করতে না দেওয়ায় রবিবার দুপুরে ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ মাঠে বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা। এক পর্যায়ে তারা কলেজের অফিস কক্ষের সামনে অবস্থানও নেন। তাথক্ষনিক কলেজের ভাইস প্রিন্সিপাল সহকারী অধ্যাপক মো. উজ্জ্বল আগামীকাল (সোমবার) বিষয়টির একটা ব্যাবস্থা নেওয়া হবে আশ্বাস দিলে ছাত্র-ছাত্রীরা অবস্থান তুলে নেন।
এ ব্যাপারে কয়েক জন শিক্ষার্থী বলেন, যারা যারা স্যারের কাছে প্রাইভেট পড়েছে তাদের ভালো নাম্বার দিয়ে পাস করুন হয়েছে এবং অনেকেই তিন চার বিষয়ে ফেল করেছে তাদের কেউ ফরম পূরণ করার সুযোগ দিয়েছে। তাহলে আমরা যারা তিন চার বিষয়ে ফেল আছি আমাদের কেন সুযোগ দিবে না। কারণ আমরা স্যারের কাছে প্রাইভেট পড়ি নাই এইটাই কি আমাদের অপরাধ। এখন আমাদের দাবি আমাদের ফরম পূরণ করার সুযোগ দেওয়া হোউক। আমাদের দাবি না মানলে কাল আবার আন্দালন করা হবে।

অভিভাবকদের বরাত দিয়ে মোঃ মশিউর রহমান কাঞ্চন বলেন, রবিবার ছিল উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের ফরম পূরণের শেষ দিন। কিন্তু অনেক শিক্ষার্থী ৩ টি ৪ টি করে বিষয়ে ফেল করেছে উল্লেখ করে কলেজ কর্তৃপক্ষ তাদের পরীক্ষায় ফরম পূরণ করতে দেবে না বলে জানিয়ে দেয়।
দুপুরের দিখে অভিভাবকরা শিক্ষার্থীদের নিয়ে অধ্যক্ষের কার্যালয়ে গিয়ে কথা বলতে চাইলে অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম খান কে অফিস কার্যালয়ে না পেয়ে মানসিকভাবে ভেঙে পড়ে ছাত্র-ছাত্রীরা। আর এই দিখে শিক্ষার্থীরা আর ফরম পূরণ করতে পারবে ভেবে তারা বিক্ষুব্ধ হয়ে অভিযুক্ত শিক্ষকদের বিরুদ্ধে রেজাল্টের অনিয়মের দাবিতে বিক্ষোভ মিছিল করেন।

তাদের অভিযোগ শিক্ষকের কাছে প্রাইভেট না পড়ার কারণে এই শিক্ষার্থীদের ফেল করানো হয়েছে। এক পর্যায়ে তারা কলেজ চত্বরে বিভিন্ন শ্লোগান দিয়ে কলেজ প্রাঙ্গণ থমথম অবস্থা করে তুলেন। পরে ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মোঃ মশিউর রহমান কাঞ্চন, শিক্ষক আনিছুর রহমান এসে ছাত্র-ছাত্রীদের আগামী কাল একটা ব্যবস্থা হবে এই আশ্বাস দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল ইসলাম প্রিন্স জানান, আমি একজনের লিখিত অভিযোগ পেয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে তদন্তের জন্য দ্বায়িত্ব দিয়েছি, উনি আরও বলেন শিক্ষকদের কাছে যদি ছাত্র-ছাত্রীরা প্রাইভেট না পড়ার কারণে ফেল করে থাকে এবং তার সুনির্দিষ্ট কোন প্রমাণ থাকে যে স্বজনপ্রীতি করে ৩ টা ৪ টা ফেল থাকার পরেও ফরম পূরণ করার সুযোগ দেওয়া হয়ছে সেইক্ষেত্রে আইনকানুন বিধি আলোকে ব্যবস্থা নেওয়া হবে এবং কলেজ রেজাল্টের স্বার্থে ৩ থেকে ৪ বিষয়ে ফেল থাকার পরেও কলেজ কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিতে পারবে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )