1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

ঈশ্বরগঞ্জ সামাজিক সংগঠন মানবকল্যান ফোরামের উদ্যোগে ইফতার বিতরণ।

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ৬৭ বার পড়া হয়েছে

শাহ আলম,ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ)

ময়মনসিংহে মাসব্যাপী দুস্থ ও মাদ্রাসার ছাত্রদের মধ্যে ইফতার বিতরণ কার্যক্রমের আয়োজন করেছে ময়মনসিংহের সামাজিক অন্যতম বৃহত্তর অরাজনৈতিক সংগঠন মানবকল্যান ফোরাম।

কয়েক দিন পরপর ময়মনসিংহ শহরের বিভিন্ন পয়েন্টে দিনমজুর, রিকশাচালক ও দুস্থ ও মাদ্রাসার এতিম ছাত্র-ছাত্রীদের মধ্যে ইফতার সামগ্রী তুলে দেন সংগঠনের সদস্যরা।

পবিত্র মাহে রমজানে দুস্থ ও অসহায় রোযাদার ব্যক্তির মুখে খাবার তুলে দিতে এগিয়ে এসেছে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সামাজিক মানবকল্যান ফোরাম এ লক্ষ্যে পবিত্র মাহে রমজান উপলক্ষে, মহান আল্লাহর সন্তুষ্টি লাভের উদ্যেশ্যে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার গন্ডা ইউনিয়নের দারুল উলূম বৈষ্যপাট্টা মাদ্রাসার ২০০ জন ছাত্রদের ইফতার খাওয়ানো হয়। আর এ কাজেই আনন্দ খুঁজে নিয়েছেন মানবকল্যান ফোরাম কর্মীরা।

প্রাকৃতিক নানা দুর্যোগে ময়মনসিংহ জেলার বিভিন্ন উপজেলার নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ানোই সংগঠনের মূল উদ্দেশ্য। মানবসেবায় এ ধরনের কল্যাণকর কাজে আরও অংশগ্রহণ বাড়ানোর আশা সংগঠনের সভাপতির এম. জুবায়ের আহমেদ ।

মানবকল্যান ফোরামের সভাপতি এম.জুবায়ের আহমেদ বলেন, গরীব- অসহায় ও বিভিন্ন মাদ্রাসার ছাত্রছাত্রীদের মাঝে ইফতারের আয়োজন চলমান আছে। সকলের সহযোগিতায় আমরা আশা করছি আমাদের এই কার্যক্রম পুরো রমজান মাস ব্যাপি চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )