1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বুধবার, ১৫ মে ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

করোনা রোগীদের বাড়িতে বাড়িতে অক্সিজেন দেওয়ার নির্দেশ- এমপি হানিফ।

Reporter Name
  • প্রকাশিত: বুধবার, ১৬ জুন, ২০২১
  • ২৬৪ বার পড়া হয়েছে

মোঃ জহুরুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক
দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ।

নিউজ ডেস্কঃ

 

 

 

 

 

 

কুষ্টিয়ায় করোনায় আক্রান্ত রোগীদের প্রথম পর্যায়ে চিকিৎসাসেবা নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ (সদর) আসনের সাংসদ মাহবুব উল আলম হানিফ। গতকাল রাতে কুষ্টিয়া জেলা করোনা প্রতিরোধ কমিটির জরুরি ভার্চ্যুয়াল মিটিংয়ে তিনি এ নির্দেশ দেন। সাংসদ মাহবুব উল আলম হানিফ বলেন, জেলায় করোনায় আক্রান্ত রোগীদের বাড়িতে বাড়িতে অক্সিজেন সেবা দেওয়ার জন্য ১০০ সিলিন্ডার মজুত আছে। সেটা কাজে লাগানোর জন্য তিনি সিভিল সার্জনকে নির্দেশ দেন। তিনি জেলা প্রশাসককে নির্দেশ দেন করোনাকালে মানুষ যাতে কষ্টে না থাকে বা যারা অসহায়, তাদের জন্য যেন খাবার নিশ্চিত করা হয়।
মঙ্গলবার (১৫ জুন) রাতে জুম অনলাইন প্ল্যাটফর্মে কুষ্টিয়া জেলার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাইদুল ইসলাম এঁর সভাপতিত্বে করোনা ভাইরাস জনিত রোগ কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে “জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভা” অনুষ্ঠিত হয়৷ উক্ত সভায় জুম ক্লাউড মিটিংস অ্যাপে সংযুক্ত ছিলেন কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মোঃ মাহবুব উল আলম হানিফ এমপি । পাবলিক প্রাইভেট পার্টনারশীপ কর্তৃপক্ষ (পিপিপিএ) প্রধানমন্ত্রীর কার্যালয় এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সচিব) সুলতানা আফরোজ।উক্ত সভায় সংযুক্ত থেকে মাননীয় সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ
এবং সচিব সুলতানা আফরোজ কুষ্টিয়া জেলার করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। এছাড়াও উক্ত সভায় জুম ক্লাউড মিটিংস অ্যাপে সংযুক্ত ছিলেন কুষ্টিয়ার পুলিশ সুপার মোঃ খাইরুল আলম, আতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ সিরাজুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক, শিক্ষা ও আইসিটি) মোছাঃ শারমিন আখতার, বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আর.এম সেলিম শাহনেওয়াজ, ৪৭ বিজিবি এর লে. কর্ণেল ফরহাদ হারুন, জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যানবৃন্দ, সম্মানিত উপজেলা নির্বাহী অফিসারগণ, জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সম্মানিত সদস্যবৃন্দ,কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসি’র সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
এদিকে জেলা প্রশাসন দেওয়া তথ্য বিশ্লেষণ করে দেখা গেছে, বর্তমানে করেনা মোকাবেলায় ত্রান সামগ্রীর চাল মজুদ আছে ১৮৭ মে.টন। ত্রানের নগদ অর্থ আছে ১৫ লক্ষ টাকা। মাননীয় প্রধান মন্ত্রীর ত্রান ও কল্যান তহবিলে অর্থ আছে ৩ লক্ষ ৮৫ হাজার টাকা। স্থানীভাবে সংগৃহীত করোনা প্রতিরোধ তহবিলে অর্থ আছে ২৫ লক্ষ ৩৩ হাজার টাকা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )