1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

করোনা সতর্কে থানা পুলিশের মাইকিং, লিফলেট ও মাস্ক বিতরণ বাঘায়।

Reporter Name
  • প্রকাশিত: রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ২২৫ বার পড়া হয়েছে

সাজ্জাদ মাহমুদ সুইট
রাজশাহী জেলা ব্যুরো ।

বিশ্বে বিরাট আতঙ্কের নাম করোনা মহামারী। দ্বিতীয় দফায় আরো শক্তিশালী হয়ে প্রাদুর্ভাব বিস্তার করেছে বিশ্বজুড়ে।

দ্বিতীয় দফার করোনা মোকাবেলায় সোমবার (৫ এপ্রিল) থেকে সারা দেশে লকডাউন ঘোষণা করেছে সরকার। এরই ধারাবাহিকতায় রাজশাহীর বাঘা থানা পুলিশের উদ্যোগে উপজেলাব্যাপি করোনা সম্পর্কে সতর্ক করতে মাইকিং, লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়েছে ।
রবিবার (৪ এপ্রিল) সকাল থেকে জনগণকে সতর্ক করে বাঘা থানা অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) আব্দুল বারী সঙ্গীয় কনস্টেবল নাজমুল, কনস্টেবল মাহফুজা ও ড্রাইভার নাজমুল কে নিয়ে মাইকিং সহ রাস্তায় মাস্ক বিতরণ করতে লক্ষ করা গেছে। আব্দুল বারীর নেতৃত্বে বাঘা বাজার, আমোদপুর বাজার, তেঁপুকুরিয়া, কামারপাড়া মোড়, তেঁথুলিয়া বাজার ও আড়ানী বাজারে লিফলেট ও মাস্ক বিতরণ করেন।
অপরদিকে মোবাইল গাড়িতে এসআই তরিকুল সঙ্গীয় ফোর্স নিয়ে নারায়নপুর বাজার, বাস টার্মিনাল,মনিগ্রাম বাজার ও মীরগঞ্জ বাজার সহ অন্যান্য বাজার এলাকায় মাস্ক, লিফলেট ও মাইকিং করেন। চিকিৎসকের মতে করোনা আক্রান্ত ব্যক্তির হাঁচি-কাশির সংস্পর্শে এলে কিংবা তার সঙ্গে হাত মেলালেও সংক্রমিত হতে পারে যে কেউ। তাই এ ভাইরাস থেকে বাঁচতে অবশ্যই মাস্ক ব্যবহার এর বিকল্প নেই। একই সাথে হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার বাধ্যতা মূলক। এ কারণে সারা দেশ্যব্যাপী এখন মাস্ক ব্যবহারের জন্য প্রশাসনের পক্ষ থেকে লিফলেট বিতারণ-সহ মাইকিং করানো হচ্ছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) আব্দুল বারী বলেন, আজ সকাল থেকে করোনা সচেতনতার লক্ষে মাইকিং, লিফলেট সহ মাস্ক বিতরণ করা হয়েছে। যে সকল এলাকায় লোক সমাগম বেশি সেখানে দেয়ালে লিফলেট লাগানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )