1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

কালীঘাটের আলোর দিশারী দিল পরীক্ষার্থীদের শিক্ষা উপকরণ ও বিদায় সংবর্ধনা।

Reporter Name
  • প্রকাশিত: শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ২৩৭ বার পড়া হয়েছে

মোঃ নাছির আহমেদ ভ্রাম‍্যমাণ প্রতিনিধিঃ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কালীঘাট চা বাগানে আলোর দিশারী সামাজিক সংগঠন- পক্ষ থেকে এস,এস সি পরীক্ষার্থী ২০২১ইং ও পরিতোষ একাডেমীতে অধ্যায়নরত ৬১ জন ছাত্র/ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

শিক্ষা উপকরণে ছিল-কলম,খাতা,ক্লীয়ার বোর্ড,পেন্সিল,রাবার ও সাস্থ্য সুরক্ষা -মাস্ক।

উক্ত মহতী বিদায়ী অনুষ্ঠান ৮ নং কালীঘাট ইউপির ২নং ওয়ার্ড সদস্য শামছুল হক শামছুর সভাপতিত্বে একাডেমীর পরিচালক পরিতোষ তাঁতীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে।
মহতী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-শ্রীমঙ্গল সরকারী কলেজের গণিত বিভাগের সহকারী অধ্যাপক,স্টাফ- কলেজ শিক্ষক গ্রুপের সম্মানিত সাধারণ সম্পাদক- সুদর্শন শীল।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন -৮নং কালীঘাট ইউপির চেয়ারম্যান প্রানেশ গোয়ালা,ইন্টারন্যাশনাল ডায়ালগ এইড ফাউন্ডেশন ইডাফ মানবাধিকার সংস্থা- শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি সাইদুল ইসলাম সবুজ,রাজঘাট গার্ডেন ফ্যাসিলিটেটর,এফআইভিডিবির মানস মাদ্রাজী।
এছাড়াও উপস্থিত ছিলেন-সমাজ প্রতিনিধি স্বর্ণ কুমার তাঁতী এবং সমাজ সেবক রবীন্দ্র তাঁতী কালীঘাট চা বাগান।

প্রধান অতিথি সুদর্শন শীল বলেন-টাকার অভাবে নয় বরং সাহসী মন মানসিকতা আর সদ্বিচ্ছা না থাকার কারণেই চা শ্রমিকের সন্তানেরা আজ পড়াশুনা থেকে ঝরে পড়ছে। তবে আগের তুলনায় এখন চা শ্রমিকের সন্তানরা বিভিন্ন ভাল স্কুল,কলেজ,ভার্সিটিতে সুযোগ পাচ্ছেন এমনকি MBBS ডাক্তার পর্যন্ত হচ্ছেন।মেধাবী কোনো ছাত্র/ছাত্রী টাকার অভাবে পড়াশুনা করবেনা এমনটা যেনো না হয় তিনি বলেছেন আমরা, উদার মন-মানসিকতা এরকম ভদ্র লোক সবার সহযোগিতা নিয়ে মেধাবীদের পাশে দাঁড়াবো।তোমরা হও আগুয়ান।

ইউপি চেয়ারম্যান প্রানেশ গোয়ালা কিছু গুরুত্বপূর্ণ দামী মূল্যবান বই (চাকুরীর ইন্টারভিউতে কাজে আসবে)একাডেমীতে দিয়ে বলেন মেধাবী শিক্ষার্থী ও একাডেমীর (পাঠাগার)এর পাশে উনি সবসময় থাকবেন।
ইডাফ সভাপতি সাইদুল ইসলাম সবুজ- আলোর দিশারীও পরিতোষ একাডেমীর পরিচালক পরিতোষ তাঁতী,মনোজ সাগর,সাজেন তাঁতীসহ নাম না জানা সবাইকে অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জানিয়ে বলেন-তোমাদের এই মহতী উদ্যোগকে আমি সাধুবাদ জানাই এবং আগামীতে মানবাধিকার সংস্থা থেকে আমরা কিছু শিক্ষা উপকরণ এই পাঠাগারে দিয়ে যাবো বলে প্রতিশ্রুতিবদ্ধ হন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )