1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

কুষ্টিয়ায় (৭৫০) গ্রাম গাঁজাসহ মৎস্যজীবী লীগের ওয়ার্ড সম্পাদক মোঃ বিল্লাল হোসেন কে গ্রেফতার করেছেন র‍্যাব।

Reporter Name
  • প্রকাশিত: শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ৩৩২ বার পড়া হয়েছে

(ভ্রাম্যমান প্রতিনিধি)দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ) কুষ্টিয়া শহরের মিলবাজার এলাকা থেকে গাঁজাসহ বিল্লাল হোসেন (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

()৭৫০ ()গ্রাম গাঁজাসহ তাকে গ্রেফতার করে। সে শহরের পূর্ব মিলপাড়া এলাকার মাহাম্মদ আলীর ছেলে। র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার আবুল কাশেম এ তথ্য নিশ্চিত করে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ কে জানিয়েছেন।

খোঁজ নিয়ে জানা গেছে আটককৃত বিল্লাল হোসেন কুষ্টিয়া পৌর ১০ নং ওয়ার্ড মৎসজীবী লীগের সাধারণ সম্পাদক। সে ইটভাটা এলাকার শীর্ষ সন্ত্রাসী ক্রস ফায়ারে নিহত হামিদুল-রাশিদুল বাহিনীর থ্রাড ইন কমান্ড ছিলেন।

র‌্যাব জানায় বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের মিলপাড়া এলাকায় মাদক অভিযান পরিচালনা করে র‌্যাব-১২, সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের একটি অভিযানিক দল। অভিযানকালে ঘটনাস্থল থেকে বিল্লাল হোসেন কে ()৭৫০() গ্রাম গাঁজাসহ হাতে নাতে গ্রেফতার করেছে র‌্যাব। পরবর্তীতে তার বিরুদ্ধে মডেল থানায় মাদক মামলা দায়ের করা হয়।

এলাকাবাসী জানায়, সর্বশেষ ক্রস ফায়ারে বাহিনী প্রধান হামিদুল নিহত হওয়ার পর বাহিনীর অন্য সদস্যরা গা ঢাকা দেয়। তখন বাহিনীর অস্ত্রভান্ডারের দায়িত্বে থাকা বিল্লাল ইটভাটা এলাকা থেকে পালিয়ে যায়। পরবর্তীতে ভোল পাল্টিয়ে পুনরায় তারা সংঘটিত হতে থাকে। এলাকাবাসী অভিযোগ করে বলেন, স্থানীয় কয়েকজন নেতার আশ্রয় প্রশয়ে তারা সংঘবদ্ধ হয়ে চর মিলপাড়া ও ইটভাটা এলাকায় তাদের অপরাধমূলক কর্মকান্ড পরিচালিত করতে থাকেন মোঃ বিল্লাল হোসেন।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানান, সন্ত্রাসীর তকমা ঘুচিয়ে বিল্লাল নিজেকে রাজনৈতিকভাবে প্রতিষ্ঠিত করতে উঠে পড়ে লাগে। শরনাপন্ন হয় শহর মৎসজীবী লীগের এক স্থানীয় নেতার। সর্বশেষ তিনি বিল্লালকে বানিয়ে দেন শহর ১০ নং ওয়ার্ড মৎসজীবী লীগের সাধারণ সম্পাদক । এরপর আর বিল্লালকে পিছে ফিরতে হয়নি। এদিকে র‌্যাবের অভিযানের সময় বিল্লালের সাথে থাকা শহর মৎসজীবী লীগের ঐ নেতা পালিয়ে যাওয়ার গুঞ্জন উঠলেও তিনি তা অস্বীকার করেন।

এ বিষয়ে কুষ্টিয়া জেলা মৎসজীবী লীগের সভাপতি সাইদুল ইসলাম দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ কে বলেন বিষয়টি আমার জানা নেই। তবে এতটুকু বলতে পারি জেলা থেকে কমিটির অনুমোদন দেয়া হয়নি। ওয়ার্ড কমিটি গঠনের দায়িত্ব শহর কমিটিকে দেয়া হয়েছিল আমার জানা মতে আমি এতটুকু জানী।

সূত্রঃ দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ কুষ্টিয়া জেলা। বাংলাদেশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )