1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ ১৮ জন গ্রেপ্তার। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ।

Reporter Name
  • প্রকাশিত: সোমবার, ২৬ জুন, ২০২৩
  • ৮৫ বার পড়া হয়েছে

মোঃ রফিকুল ইসলাম রতন ময়মনসিংহ জেলা প্রতিনিধ।
ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।
কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভুঞা এর নির্দেশে আসছে ঈদুল আযহাকে কেন্দ্র করে বিভাগীয় নগরবাসি, ব্যবসায়ী এবং বিভাগের উপর দিয়ে চলাচলরত ঘরমুখো লাখো মানুষের নিরাপত্তা নিশ্চিত এবং ঈদ মার্কেটে কেনাকাটা করতে আসা সাধারণ মানুষজনকে নিরাপদে আপন ঠিকানায় পৌছে দিতে কোতোয়ালী পুলিশ নিয়মিত ডিউটির পাশাপাশি বাড়তি পুলিশ মোতায়েন করেছে। একই সাথে কোরবানির গরুর হাটে ক্রেতা বিক্রেতাগণ যাতে কোরবানির পশু কেনাবেচা করে নিশ্চিন্তে বাড়ি পৌছতে পারে সেই লক্ষে কোতোয়ালী পুলিশ পালাক্রমে রাতদিন ডিউটি করছে। এ সময় গত কয়েকদিনে ছিনতাইকারী ও ডাকাতচক্রের প্রায় ৫০ জনকে গ্রেফতার করে। সোমবার সকাল পর্যন্ত ২৪ ঘন্টার অভিযানে পুলিশ অভিযান পরিচালনা করে ১৮ জনকে গ্রেফতার করেছে।
এর মাঝে এসআই জোবায়ের খালিদ অভিযান পরিচালনা করে আর. কে. মিশন রোড থেকে দস্যুতার চেষ্টা করার অপরাধে আসামী মোঃ ইব্রাহিম হোসেন নওশাদ, রাহাত ইসলাম শান্ত, মোঃ জাফর উল্লাহ ও রিফাত আহমেদ ইমনকে দেশীয় অস্ত্রসহ, এসআই সাইদুর রহমান, ২নং ফাড়ির নেতৃত্বে একটি টীম কৃষ্টপুর নিউ কলোনী সামনে ভৈরব রেলক্রসিং গেইট এলাকা থেকে ডাকাতির চেস্টা মামলায় আসামী বাপপা, আশিক, এসআই রিফাত আল আফসানী, ২নং ফাড়ির নেতৃত্বে একটি টীম খাগডহর ময়মনসিংহ টু মুক্তাগাছা গামী পাকা রাস্তা থেকে মাদক ব্যবসায়ী মোঃ আবু হানিফকে ৭০ পিস ইয়াবাসহ, এএসআই মাহমুদুল ইসলাম, ৩নং ফাড়ি সংগীয় ফোর্সের সহায়তায় অন্যান্য মামলার আসামী শফিকুল ইসলামকে গ্রেফতার করেন।এএসআই নূরে আলম সংগীয় ফোর্সের সহায়তায় ৬ জুয়াড়িকে জুয়া সামগ্রী ও নগদ টাকাসহ গ্রেফতার করে। তারা হলো, মোঃ সুমন, হামিদুল, আমির হোসেন, মোঃ বাচ্চু মিয়া, মোঃ আনোয়ার হোসেন ও আশরাফ আলী। তাদের বাড়ি হাসিবাসি গ্রামে বলে পুলিশ জানায়। এছাড়া এএসআই মিজানুর রহমান চরগোবিন্দপুর গ্রামের পরোয়ানাভুক্ত পলাতক আসামী রফিকুল ইসলামকে গ্রেফতার করে। তাদেরকে সোমবার আদালতে পাঠিয়েছে পুলিশ। এ অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )