1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

ক্ষেতলালে জমির দখল নিতে মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১৯৭ বার পড়া হয়েছে

জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটের ক্ষেতলালে জমির দখলদারিত্ব নিয়ে দুইটি পক্ষের দ্বন্দ ও গন্ডগোলকে কেন্দ্র করে একটি পক্ষ ক্ষেতলাল থানায় বেশ কয়েকটি অভিযোগে প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা করেন। কিন্তু গোন্ডগলে জড়িত ও ঘটনাস্থলে উপস্থিত না থাকলে মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ উঠেছে।
জানা গেছে, ক্ষেতলাল উপজেলার বড়তারা ইউপির ধাতালীপুর গ্রামের মৃত আব্দুল আব্দুল খালেকের পুত্র খায়রুল ইসলাম ( ৪৫) এর সাথে একই গ্রামের বজলুর রহমান সরদার, শারফুল ইসলাম, মেহেদী ও হেলাল উদ্দিন ব্যক্তিদের সাথে ধানী জমির দখলদারিত্ব ও প্রকৃত মালিকা নিয়ে দীর্ঘদিন হতে বিরোধ চলছিল। দলিল মূলে জমির মালিক বজলুর রশিদ গং। সেই হিসেবে তারাই গত ইরি ধানের ফসল লাগিয়েছিলেন এবং ধান ঘরে তুলেছেন।
গত ২২ জুলাই সকাল সাড়ে ৬ টায় সেই জমিতে মামলার বিবাদীপক্ষের জমির দখল নিতে লাগানো ৯০০ টি ইউক্যালিপটাস গাছের চারা উপড়াতে গেলে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয় এবং চড় থাপ্পড় ও কিল-ঘুষি মারে এতে উভয় পক্ষের ২-৩ জন কিছুটা আঘাত প্রাপ্ত হয়ে তারা ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় ফিরে যায়। এঘটনায় পরদিন ক্ষেতলাল থানায় ধাতালিপুর গ্রামের খায়রুল ইসলাম বুদ্দু বাদী হয়ে উপজেলার কৃষ্ণনগর গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে নজরুল ইসলাম কে প্রধান হুকিমের আসামি করে ৮ জনের নামে হুমকি, জখমসহ বিভিন্ন অভিযোগে মামলা দায়ের করেন। যা সত্য নয় বলে সাংবাদিকের বলেন অভিযুক্ত নজরুল ইসলাম ও গোলাম মোস্তফা মুঠোফোনে জানান।
অভিযুক্ত নজরুল ইসলাম জানান, আমাকে মিথ্যা অভিযোগে এ মামলায় আসামি করা হয়েছে। প্রকৃতপক্ষে আমি এই সম্পত্তির ওয়ারিশ নই এবং আমি তাদের কোন আত্মীয় ও নই এবং ভিন্ন গ্রামের বাসিন্দা। অহেতুক হয়রানি মূলকভাবে আমাকে মামলায় জড়ানো হয়েছে। জানা গেছে, গন্ডগোলকৃত জমিগুলো বর্তমানে বিবাদীগণের দখলে রয়েছে এবং গত ইরি ধানের ফসল লাগিয়ে ফসল কেটে যথারীতি ঘরেও তোলে। এরপরবর্তী ফসল আমন ধান লাগাতে গেলে বাদীপক্ষ জমিতে এসে চাষের সময় বাদির মা ও স্ত্রী বাধা প্রদান করে এবং দুই পক্ষের মহিলা দলের মধ্যে কথাকাটাকাটি এবং ধাক্কা দেওয়ার ঘটনা ঘটে। এতে দুই পক্ষের ৪ জন হাসপাতাল গিয়ে প্রাথমিক চিকিৎসা নেন।
আরো জানা গেছে, বাদী পক্ষ রেকর্ড মূলে জাল দলিল তৈরী করে দীর্ঘদিন অন্যের জমি ভোগ দখল করে আসছিল। বিবাদী পক্ষ কয়েক মাস পূর্বে জয়পুরহাট নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে ১৪৫ ও ৭ ধারায় দু’টি মামলা করেন, যা চলমান আছে। এর মধ্যেই তারা জমির দখলদারিত্ব নিয়ে গন্ডগোল করার চেষ্টা করে।
বড়তারা ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন ভোরের কাগজকে বলেন, জমির দখলদারিত্ব নিয়ে গন্ডগোল এড়াতে আমি একটি সমঝোতা করার চেষ্টা করেছিলাম, পরিষদের তত্বাবধানে জমি পত্তনী রেখে টাকা জমা রাখা হবে, আদালতের রায়ে যারা জমি পাবেন তাদের হাতে টাকা হস্তান্তর করা হবে। কিন্তু একটি পক্ষ মানলেও অপর পক্ষ (বর্তমান মামলার বাদী পক্ষ) মেনে নেয়নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )