1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

খুলনার রূপসায় শিশু ধর্ষকের সবোর্চ্চ শাস্তি নিশ্চিত করতে হবে – বললেন, নারী ও শিশু অধিকার ফোরাম।

Reporter Name
  • প্রকাশিত: সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ২৫৭ বার পড়া হয়েছে

রবিবার, ০৩ অক্টোবর ২০২০, খুলনা – >>
আবু ইউসুফ নিজস্ব নিউজ রুম বাংলাদেশ।
খুলনার রূপসা উপজেলার নৈহাটি ইউনিয়নের পশ্চিম জাবুসা এলাকায় দ্বিতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ফজর মোল্লা বাবু’র সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। ধর্ষক যাতে আইনের ফঁাক ফেঁাকর দিয়ে কোন ভাবেই বেরিয়ে যেতে না পারে- সেজন্য পুলিশ ও মামলার বাদি-স্বাক্ষীসহ সংশ্লিষ্টদের এ বিষয়ে কঠোর ভূমিকা পালন করতে হবে। শনিবার বেলা ১১ টার দিকে নির্যাতনের শিকার শিশুর বাড়িতে গিয়ে তার পরিবারের সঙ্গে সাক্ষাৎ করে জেলা নারী ও শিশু অধিকার রক্ষা ফোরাম নেতৃবৃন্দ এ কথা বলেন।
ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ফোরাম নেতৃবৃন্দ আরও বলেন, খুলনাসহ দেশের বিভিন্ন স্থানে নারী ও শিশু ধর্ষণ-নির্যাতনের ঘটনা উদ্বেগ-জনকহারে বেড়েছে। অথচ: এসব ঘটনার সঙ্গে জড়িতদের অধিকাংশই পার পেয়ে যাচ্ছে। ফলে তারা পূণরায় অপরাধ করতে সাহস পাচ্ছে। কিন্তু দৃন্তান্তমূলক শাস্তি নিশ্চিত করা গেলে অপরাধের মাত্রা অনেকটাই কমে আসতো। নেতৃবৃন্দ দেশব্যাপী সংঘঠিত নারী-শিশু নির্যাতন সংক্রান্ত সকল ঘটনার বিচার দাবি করেন। নারী ও শিশু অধিকার ফোরাম ফোরামের পক্ষ থেকে নির্যাতিত শিশুর পরিবারকে সব ধরনের আইনি সহায়তা প্রদানের বিষয়ে আশ্বস্ত করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন ফোরামের খুলনা জেলা কমিটির সভাপতি, কেসিসি’র সাবেক মেয়র ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মনিরুজ্জামান মনি, নারী ও শিশু অধিকার ফোরামের সাধারণ সম্পাদক মহিলাদল নেত্রী রেহানা ঈসা, বিএনপি নেতা মো. আবদুর রশিদ, মোল্লা খায়রুল ইসলাম, আবু হোসেন বাবু, চৌধূরী হাসানুর রশীদ মিরাজ, , মাহবুব আলম বাদশা, গৌতম দে হারু, ইউপি সদস্য ইলিয়াস হোসেন, সাবেক ইউপি সদস্য মোঃ ওহিদুল ইসলাম, আজিজুর রহমান, আরিফ হোসেন, ফোরাম নেত্রী রোজি রহমান, সাবেক কাউন্সিলর হাসনাহেনা, আনজিরা খাতুন, কাকন, কাওছারী জাহান মঞ্জু, শাহানা পারভীন শিল্পী, জাহিদুল ইসলাম রবি, মাহফুজুর রহমান, সোহেল রানা প্রমুখ।
প্রসঙ্গত, দ্বিতীয় শ্রেণির শিশু শিক্ষার্থী জাবুসায় তার খারার বাসায় বেড়াতে এসে ২৮ সেপ্টেম্বর ধর্ষণের শিকার হয়। প্রতিবেশি বখাটে ফজর মোল্লা বাবু শিশুটিকে ফুসলিয়ে তার বাড়িতে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় শিশুটির মায়ের দায়েরকৃত মামলায় ধর্ষক বাবুকে গ্রেফতার করে পুলিশ। তবে, এ ঘটনার পর ধর্ষকের ভাই ইউনুসসহ তার স্বজনরা মামলা তুলে নিতে নির্যাতিত শিশুর পরিবারের ওপর চাপ প্রয়োগ করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )