1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

গজারিয়ায় স্বামীর পরকীয়ায় বাঁধা দেয়ায় দুই সন্তানের জননীকে নির্যাতন। বিস্তারিত দেখুন।

Reporter Name
  • প্রকাশিত: রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ১৭২ বার পড়া হয়েছে

ওসমান গনি
মুন্সীগঞ্জের জেলা প্রতিনিধিঃ গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের কাউনিয়া কান্দি গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে আর্ম পুলিশ ব্যাটালিয়ান উত্তরা এয়ারপোর্ট এ নায়ক পদে কর্মরত আজহারুল ইসলাম সাথে গত ২০১৭ সালে মার্চের ৩ তারিখে পারিবারিক ভাবে একই ইউনিয়নের ভবেরচর এলাকার খলিল সরকারের মেয়ে উম্মেহানী আক্তার বিবাহ দেওয়া হয়েছিলো। তাদের দাম্পত্য জীবনে ৪ বছরের ও এক বছরের দুটি কন্যাসন্তান রয়েছে।
বিয়ের সময় মেয়ের সুখের কথা চিন্তা করে দিনমজুর বাবা খলিল সরকার নগদ ৩লাখ টাকার সাথে আরো ৫ লক্ষাধিক টাকা মূল্যের স্বর্নালংকার ও আসবাবপত্র দেন।
বিয়ের তিন বছরের পর জমি কিনে বাড়ি করার কথা বলে ফের আজহারুল ইসলাম ১০লাক্ষ টাকা দাবি করে শ্বশুর খলিল সরকারের কাছে। তার দাবিকৃত ১০ লাক্ষ টাকার মধ্যে ৫লাক্ষ টাকা পরিশোধ করে। কিন্তু বাকি ৫ লাক্ষ টাকা দিতে না পারা সহ স্বামীর পরকীয়া প্রেমে বাঁধা দেওয়ায় গৃহবধু দুই সন্তানের জননী উম্মেহানী আক্তারে উপর চালানো হয়েছে পৈশাচিক নির্যাতন।
সম্প্রতি আজহারুল ইসলামে মোবাইল ফোনে পার্শ্ববর্তী গ্রামের একটি মেয়ের খোলামেলা ছবি দেখে প্রতিবাদ করে উম্মেহানী আক্তার। তারপর থেকে উম্মেহানী আক্তারের উপর নির্যাতনের মাত্রা আরও বাড়িয়ে দেন আজহারুল ইসলাম। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার মীমাংসা করলেও আজহারুল ইসলাম আবারও অবৈধ সম্পর্ক ও স্ত্রীকে নির্যাতন চালিয়ে যাচ্ছেন। এক পর্যায় স্বামীর বাড়ি থেকে বাপের বাড়ি অবস্থান করেন উম্মেহানী আক্তার।
উম্মেহানী আক্তার বলেন, ওই নারীর সাথে অবৈধ সম্পর্কের জন্য গত চার বছর আমার উপর নির্যাতন করে আসছে। গত এক বছর প্রতিদিন আমাকে মারধর করে আমার স্বামী। এমনও দিন আছে আমাকে ও আমার সন্তানদের না খেয়ে থাকতে হয়েছে। পরে বাধ্য হয়ে বাপের বাড়ি চলে আসি।
তিনি বলেন, গত ৫ই জানুয়ারী ১০ দিনের ছুটিতে আসে আমার স্বামী এবং সন্ধ্যায় তার বাড়ি থেকে এশারের পরে আমাদের বাড়িতে এসে পাঁচ লাক্ষ টাকা দাবি করে। টাকা দিতে অস্বীকার করলে এবং ওই নারীর সাথে কথা বলতে বারণ করায় আবারও নির্যাতন শুরু করে। ঘরের দরজা বন্ধ করে আমাকে বেধড়ক চড়-ঘুষি ও লাঠি দিয়ে মারধর করতে থাকে। আমার ডাক চিৎকারে পাশের রুম থেকে আমার বড় বোন এবং ভগ্নিপতি আসে তাদের কেও মারধর করে। পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তিনি আরো বলেন, এ ঘটনায় আমি পুলিশ সুপার ১ আমর্ড পুলিশ ব্যাটালিয়ান উত্তরা (ঢাকা) এবং গজারিয়া থানায় তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করি।
উম্মেহানী আক্তারের পিতা খলিল সরকার বলেন, অনেক সহ্য করেছি। জামাইকে অনেক বুঝিয়েছি। তাতেও কোন কাজ হয়নি। অবৈধ সম্পর্কের বিষয় জেনে যাওয়ায় আমার মেয়েকে প্রতিদিন নির্মমভাবে নির্যাতন করে জামায় আজহারুল ইসলাম। একাধিক মীমাংসা করেও কাজ হয়নি। আমি এবার আইনের আশ্রয় নেব। আমার মেয়ের নির্যাতনকারীর বিচার চাই। অভিযুক্ত আজহারুল ইসলামের মুঠোফোনটি বন্ধ থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।
এ প্রসঙ্গে গজারিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মো. রইছ উদ্দিন জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )