1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

গাইবান্ধার গোবিন্দগঞ্জের সাফিয়া-আসাব বিপিএড ও গ্রন্থাগার ও বিজ্ঞান তথ্য কলেজের চেয়ারম্যান আইসিটিতে মাস্টার্স ডিগ্রী লাভ করেন। ।

Reporter Name
  • প্রকাশিত: বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ২৪০ বার পড়া হয়েছে

ডেক্স নিউজঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জের অন্যতম জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব সাবেক জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ শামীম কায়সার লিংকন ইনফরমেশন টেকনোলজিতে মাস্টার্স ডিগ্রী অর্জন করেছেন। তিনি মালয়েশিয়ায় অবস্থিত স্বনামধন্য ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি থেকে ইনফরমেশন টেকনোলজিতে ২০১৯ সালে কৃতিত্বের সাথে মাস্টার্স ডিগ্রী অর্জন করেন। গত ২৩ নভেম্বর আইআইইউএম এর ৩৫তম সমাবর্তনে তাকে সনদ প্রদান করা হয়। তিনি বর্তমানে মালয়েশিয়ার আইআইইউএম (International Islamic University Malaysia) তে ইনফরমেশন টেকনোলজিতে পিএইচডি করছেন।

মোহাম্মদ শামীম কায়সার লিংকন আধুনিক গোবিন্দগঞ্জের রুপকার প্রয়াত জাতীয় সংসদ সদস্য আব্দুল মোত্তালিব আকন্দের জেষ্ঠ্য পুত্র। তিনি ১৯৯৫ সালে ঢাকার মতিঝিল আইডিয়াল স্কুল থেকে বিজ্ঞান বিভাগে এসএসসি এবং ১৯৯৭ সালে ঢাকা কলেজ থেকে এইচএসসি পাশ করেন। লিংকন দেশের প্রথম ও প্রধান বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে ২০০৩ সালে BBA in Finance & Management Information System (Double Major) এ অনার্স সম্পন্ন করেন। পরবর্তিতে নর্থ সাউথ ইউনিভার্সিটি MBA in Human Resource Management অধ্যয়নরত অবস্থায় পিতা এম এ মোত্তালিব আকন্দের মৃত্যুতে তিনি রাজনীতিতে অংশগ্রহণ করে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন।
এছাড়াও মোহাম্মদ শামীম কায়সার লিংকন ঢাকায় অবস্থিত ভারতীয় মাল্টিন্যাশনাল ট্রেনিং ইনস্টিটিউট NIIT থেকে ২০০০ সালে কম্পিউটার নেটওয়ার্কিং ও সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং এ ২ বছরের ডিপ্লোমা। কোরআন হাদীসের আলোকে ইসলামী শিক্ষাকে গুরুত্ব গুরুত্ব দিয়ে লিংকন ঢাকার বিখ্যাত Al-Asr Institute থেকে ২০১৬ সালে ১৬ মাস মেয়াদী Arabic Language Course কোর্স সম্পন্ন করেন। বর্তমানে তিনি আল আছর ইস্টিটিটিটে কোরআন হাদীসের জ্ঞানমূলক অনলাইন লাইভ কোর্সে অধ্যয়নরত।

সাবেক সাংসদ মোহাম্মদ শামীম কায়সার লিংকন তাঁর এই সাফল্যের জন্য আল্লাহ তায়ালার কাছে শুকরিয়া জানিয়ে বলেন, পিতার মৃত্যু পর হঠাৎ রাজনীতিতে সক্রিয় অংশগ্রহণে তিনি ধরেই নিয়েছিলেন তাঁর আর উচ্চতর পড়াশুনা করা সম্ভব হবে না। কিন্তু সময়ের পরিক্রয়ায় আজ তিনি উচ্চতর শিক্ষায় মনোনিবেশ করতে পারছেন।

আইসিটিতে মাস্টার্স ডিগ্রী অর্জন সম্পন্ন হওয়ায় পরিবার, শুভাকাঙ্খী ও সহযোগিতাকারীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মোহাম্মদ শামীম কায়সার লিংকন আরো জানান, ২০২২ সালে পিএইচডি সম্পন্ন হলে একেবারে তিনি দেশে ফিরে গণমানুষের জন্য সেবায় নিজেকে নিয়োজিত করবেন ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )