1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

গাইবান্ধার পলাশবাড়ীতে জাতীয় শ্রমিক লীগের কমিটি নিয়ে তামাশা।

Reporter Name
  • প্রকাশিত: বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ২২৬ বার পড়া হয়েছে

কাজী সেলিম গাইবান্ধা থেকেঃ

বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা সব সময় বলেন যে, তৃণমূল নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে। কিন্তু গাইবান্ধা জেলার জাতীয় শ্রমিক লীগে তা হয়ছে কি?

শিক্ষক, গবেষক, রাজনৈতিক বিশ্লেষক ও সচেতন মহল মনে করেন যেনারা উক্ত কমিটি অনুমোদন দিয়েছেন তাদের মধ্যে সচ্ছতা রাজনীতির অভাব আছে। এশিয়া মহাদেশের সর্ব বৃহত একটি রাজনীতিক দল আওয়ামী লীগ । সেই দলের সহযোগী সংগঠনের কমিটি অনুমোদন দেওয়ার পর পর বিলুপ্তি ঘোষণা। দলকে নিয়ে তামাশা ছাড়া কিছু না। দলকে বিভ্রন্তের মধ্যে না ফেলে সে বিষয়ে সঠিক সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন।

আদর্শ আজ বন্দিদশায় লুটেরা সরব রক্ত চুষতে শোষক আর শাসকের বিরুদ্ধে যে আদর্শের লড়াই তা ফিকে হয়ে যাচ্ছে। কতিপয় সুযোগ সন্ধানী আদর্শের ব্যাপারীদের কারণে আদর্শের সৈনিকগণ বঞ্চিত যুগে যুগে। দলের যে কোন দূষসময়ে তারা সরব হবে সকল অভিমান ভুলে। এরই বহিঃপ্রকাশ ঘটলো গাইবান্ধা জেলায় প্রতিবাদীদের তোপে মুখে ও বিভিন্ন গণমাধ্যমে এবং তাদের প্রতিনিধিগণের ব্যবহৃত ফেসবুকে সংবাদ প্রকাশের পর অবশেষে ২৪ ঘন্টা আগেই নবগঠিত আহবায়ক কমিটি বিলুপ্ত করেছে গাইবান্ধা জেলা শাখার জাতীয় শ্রমিক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

বহু জল্পনা কল্পনা, আলোচন সমালোচনা শেষে আহবায়ক কমিটি অনুমোদনের ২৪ ঘন্টার মধ্যে পলাশবাড়ী উপজেলা জাতীয় শ্রমিক লীগের কমিটি ১২ এপ্রিল সন্ধ্যায় প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এ সংবাদ প্রকাশের পর পলাশবাড়ীতে উপজেলা জাতীয় শ্রমিক লীগের নেতাকর্মীরা আনন্দ মিছিল ও উল্লাস প্রকাশ করেন। তাদের মাঝে স্বস্তির বাতাস বইতে থাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

জাতীয় শ্রমিক লীগের গাইবান্ধা জেলা শাখার সভাপতি খাইরুল ইসলাম ও সাধারণ সম্পাদক শুধাংশু কুমার রায় স্বাক্ষরিত পত্র মতে জানা যায়, বরাবর আবুল কালাম আজাদ সাবু আহবায়ক জাতীয় শ্রমিক লীগ পলাশবাড়ী উপজেলা শাখা, গাইবান্ধা।

জনাব,

যথাযথ ভাবে জানানো যাচ্ছে যে, গত ১১/০৪/২০২২ইং রোজ সোমবার জাতীয় শ্রমিক লীগ পলাশবাড়ী উপজেলা শাখায় ১টি ২১ (একুশ) সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। উক্ত আহবায়ক কমিটিতে কিছু বিতর্কিত ব্যক্তিবর্গকে অন্তর্ভূক্ত করায় ব্যাপক ভাবে ইলেকট্রিক মিডিয়া/ফেসবুকে বিতর্কিত নামে বিভিন্ন ভাষায় বিভিন্ন ভাবে প্রচার করায় আহবায়ক কমিটির কার্যকলাপ অদ্য ১২/০৪/২০১২ইং রোজ মঙ্গলবার হতে বিলুপ্ত ঘোষণা করা হইল। পরবর্তীতে পলাশবাড়ী উপজেলায় জাতীয় শ্রমিক লীগের কোন কমিটি না দেওয়া পর্যন্ত জাতীয় শ্রমিক লীগ পলশাবাড়ী উপজেলা শাখার সকল কার্যক্রম বন্ধ থাকবে।

উল্লেখ্য,উক্ত কমিটি বাতিলের দাবীতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সরব প্রতিবাদের পাশাপাশি পৌর শহরে বিক্ষোভ ও মানবন্ধন অনুষ্ঠিত হয়। এছাড়া নিজের পক্ষে সাফাই গাইতে লোক দেখানো সংবাদ সম্মেলন করে বিলুপ্তকৃত নবগঠিত আহবায়ক কমিটি। এ কমিটি স্থগিত করার পর বর্তমান সময়ে উক্ত কমিটি অনুমোদনকারী ও সুপারিশকারীদের বিরুদ্ধে দলীয় ভাবে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী উঠেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )