1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

চরচান্দিয়ায় ভাড়াটে সন্ত্রাসী হানিফের চরম নির্যাতনের শিকার নিরীহ শেখ জাহিদ

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ৩৮৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সোনাগাজীর চর চান্দিয়া ইউনিয়নের রব প্রাইমারী এলাকায় কুখ্যাত ভয়ঙ্কর সন্ত্রাসী হানিফের তান্ডবে চরম নির্যাতনের শিকার হয়ে মৃত্যু শয্যায় আছে নিরীহ শেখ জাহিদ। প্রানের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে হামলার শিকার শেখ জাহিদের পরিবার।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সুত্রে জানা গেছে- চর চান্দিয়ার রব প্রাইমারী এলাকার মরহুম আবদুল মোতালেব এর বড় ছেলে বেলায়েত হোসন এর সাথে তার ভাই শেখ জাহিদ সহ ৪ ভাইয়ের সম্পত্তি বেচা-কেনা নিয়ে বিরোধ চলছিল। একই এলাকার মৃত আবদুল আহাদ আদুর ছেলে কুখ্যাত সন্ত্রাসী হানিফ ভাড়াটে সন্ত্রাসী হয়ে বেলায়েতের ৪ভাইকে কয়েকদিন যাবত হুমকি ধমকি দিতে থাকে। গত ৫জানুয়ারী রাত ৯.০০টার দিকে শেখ জাহিদ সোনাগাজী শহর থেকে বাড়ী ফেরার পথে রব প্রাইমারী স্কুলের সামনে পূর্ব পরিকল্পিতভাবে ভাড়াটে সন্ত্রাসী হানিফ বেলায়েত লোহার রড ও লাঠি নিয়ে শেখ জাহিদকে হত্যার উদ্দেশ্যে আক্রমন করে। সন্ত্রাসী হামলায় শেখ জাহিদের শরীরে গুরুতর জখম হয়। বেলায়েত ও সন্ত্রাসী হানিফ নির্দয়ভাবে পিটিয়ে নিরীহ শেখ জাহিদের হাতে থাকা ১৫ হাজার টাকা দামের মোবাইল ফোন ও নগদ ৩০হাজার ৫শ টাকা নিয়ে যায়। স্থানীয় লোকজন শেখ জাহিদকে গুরুতর জখমী অবস্থায় উদ্ধার করে সোনাগাজী হাসপাতালে ভর্তি করায়।

বেলায়েত এর পারিবারিক বিষয় নিয়ে বহিরাগত ভাড়াটে সন্ত্রাসী হানিফের নাক গলানো এবং নিরীহ শেখ জাহিদকে গুরুতর জখম করার ঘটনায় শেখ জাহিদের ভাই মোশারফ হোসেন এরশাদ বাদী হয়ে ৭জানুয়ারী সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ করেন। অনুসন্ধানে জানা গেছে- সন্ত্রাসী হানিফ দুর্ধর্ষ চোর হিসেবে উথ্থান হয়। এলাকায় প্রতিনিয়ত চুরি ডাকাতি ও রাহাজানি করতে থাকায় এলাকাবাসীর তোপের মুখে বহু বছর আগে গ্রাম ছেড়ে অন্যত্র বস-বাস করতে থাকে। সাম্প্রতিক সময়ে চিঁচকে চোর হানিফ এলাকায় ফিরে আবারো সন্ত্রাসী কর্মকান্ড শুরু করে। চিঁচকে চোর হানিফের ভয়ঙ্কর সন্ত্রাসী হয়ে উঠার ঘটনায় এলাকা জুড়ে তীব্র প্রতিক্রিয়া দেখা দেয়। সন্ত্রাসী হামলায় জখমপ্রাপ্ত শেখ জাহিদ বলেন- আমাদের পারিবারিক বিষয়ে বহিরাগত ভাড়াটে সন্ত্রাসীর হস্তক্ষেপ করায় আমি ও আমার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।

থানায় অভিযোগকারী শেখ জাহিদের ভাই মোশারফ হোসেন এরশাদ বলেন- আমার সহজ-সরল ভাই শেখ জাহিদকে নিমর্মভাবে পিটিয়ে গুরুতর জখম করার অপরাধে আমি বেলায়েত হোসেন ও ভাড়াটে সন্ত্রাসী হানিফকে আইনের আওতায় আনার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করছি। জানতে চাইলে সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ সাজেদুল করিম পলাশ বলেন- মোশারফ হোসেন এরশাদের অভিযোগ পেয়েছি। তদন্ত স্বাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে আইনী ব্যাবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )