1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

ছারছীনা পীর সাহেব বলেন ইসলামের আত্মশুদ্ধি অতীব জরুরী। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ।

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৩৫ বার পড়া হয়েছে

মোঃ সিরাজুল হক রাজু স্টাফ রিপোর্টার।

আমীরে হিযবুল্লাহ মুজাদ্দিদে যামান ছারছীনা শরীফের পীর ছাহেব আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ (মা. জি. আ.) বলেছেন- ইসলামে আত্মশুদ্ধি অর্জন করা অতীব জরুরী। আমাদের শরীর অসুস্থ হয়ে পড়লে আমরা ডাক্তারের শরণাপন্ন হই, ঠিক তদ্রুপ অন্তরের রোগ সমূহ যেমন- ক্রোধ তথা রাগ, লোভ-লালসা, মোহ, হিংসা-বিদ্বেষ, পরশ্রীকাতরতা ইত্যাদি রোগের যেমন চিকিৎসার প্রয়োজন হয় তেমনি অন্তরের সেইসকল রোগের জন্য একজন রূহানী ডাক্তারের শরণাপন্ন হয়ে তার নির্দেশমত জীবন পরিচালনা কারার প্রয়োজন হয়। অন্যথায় বিপথগামী হওয়ার সম্ভাবনা থাকে। তাই এই বিপথগামীতার হাত থেকে রক্ষা পেতে হলে হক্কানী ওলীদের সোহবত লাভ করতে হবে। তারা বিভিন্নমূখী আমলের প্রতি মানুষকে উদ্ধুদ্ধ করে তাদেরকে তা পালনের প্রতি উৎসাহ প্রদান করেন যাতে করে পথহারা মানুষগণ সঠিক পথের দিশা পেয়ে থাকেন।
পীর ছাহেব কেবলা আরও বলেন- বর্তমানে শিক্ষাব্যবস্থার যে অবস্থা তাতে দ্বীন ইসলামকে টিকিয়ে রাখতে কষ্টসাধ্য হয়ে পড়েছে। এই শিক্ষাব্যবস্থা করূণ অবস্থা থেকে পুনরুদ্ধার করতে হলে সর্বত্র দ্বিনীয়া মাদ্রাসা প্রতিষ্ঠা ও সন্তানদিগকে এই শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে।বুধবার ছারছীনা দরবার শরীফের প্রতিষ্ঠাতা কুত্ববুল আলম, শায়খুল মাশায়েখ শাহ্সূফী হযরত মাওলানা নেছারুদ্দীন আহমদ (রহঃ)-এর ৭১ তম ও মুজাদ্দিদে যামান, কুত্ববুল আলম শাহ্সূফী আবু জাফর মোহাম্মদ ছালেহ (রহঃ)-এর ৩৩ তম ইন্তেকাল বার্ষিকী উপলক্ষে আয়োজিত তিনদিনব্যাপী ঈছালে ছওয়াব মাহফিলের শেষদিন ভোররাতে হাজার হাজার মুসুল্লিদেরকে নসীহত করতে গিয়ে একথা বলেন।রাত ১২ ঘটিকা থেকে শুরু হওয়া শেষ অধিবেশনে ক্বেরাত, হামদ-না’ত, মর্ছিয়া, কাসীদা, মীলাদ-ক্বিয়াম চলমান থকে প্রায় রাত সাড়ে চারটা পর্যন্ত। পরিশেষে তবারক বিতরণ ও মুনাজাতের মাধ্যমে ফজরের আগমূহুর্তে মুনাজাত শুরু হয় এতে গভীর রাতে হাজার হাজার মুসুল্লির আমীন আমীন ধ্বনীতে ও কান্নার আওয়াজে আকাশ বাতাস ভারাক্রান্ত হয়ে ওঠে। সে এক অভূতপূর্ব দৃশ্য।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )