1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

জন্মদিনে ফুলবাড়ী বাসির ভালবাসায় সিক্ত হলেন জননেতা আতাউর রহমান মিল্টন।

Reporter Name
  • প্রকাশিত: সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ৯২ বার পড়া হয়েছে

মো. মোরসালিন ইসলাম

জনপ্রতিনিধির জনপ্রিয়তা কতটা হতে পারে সেটা প্রমাণ করে ফুলবাড়ী উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন এর জনপ্রিতায়।
গত ৩০ নভেম্বর ২০২৩ ইং তারিখে তার জন্মদিনে ফুলবাড়ীর
সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি।তাঁর জন্মদিন উপলক্ষে একাধিক সংগঠন,সুশীল সমাজ সহ সর্বস্তরের মানুষ শুভেচ্ছা বিনিময় করেন।এই শুভেচ্ছা বিনিময়ের দিক থেকে এগিয়ে রয়েছে তরুণ ও যুব সমাজ।
পাশাপাশি সামাজিক মাধ্যম(ফেসবুকে) জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কয়েক শতাধিক পোস্ট করেন ভক্ত,সমর্থকরা।
আতাউর রহমান মিল্টন ছাত্র নেতা থেকে বর্তমানে ফুলবাড়ীর মানুষের কাছে জননেতায় পরিণত হয়েছেন।
১৯৭৪ সালের ৩০ নভেম্বর ফুলবাড়ী পৌর এলাকার স্বজন পুকুর মহল্লায় সম্ভ্রান্ত এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন তিনি।
ছাত্র জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন তিনি।ফুলবাড়ী সরকারি কলেজের নির্বাচনে
(জি.এস)পদে নির্বাচন করে বিজয়ী হন।
ছাত্রকাল থেকেই তিনি রাজনীতিতে একজন জনপ্রিয় মুখ।
বর্তমান তিনি ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন।
উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে সফল এই জনপ্রতিনিধি বাংলাদেশের সবচেয়ে ভয়াবহ দুর্যোগ করোনাকালীন সময়ে প্রতিটি গ্রামে-গ্রামে গিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছিলেন।সেই স্মৃতি ফুলবাড়ীর মানুষ এখনো মনে রেখেছে।
সব সময় যে কোনো দুর্যোগে অসহায় মানুষের পাশে ছুটে যান। সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির পরিবার,আগুনে পুড়ে যাওয়া ঘরবাড়ী মেরামত সহ অসহায়,দরিদ্র,দুঃখী মানুষদের বিভিন্ন সময় তিনি ব্যক্তিগত ভাবেও সহায়তা করে থাকেন।
আতাউর রহমান মিল্টনের সঙ্গে কথা বললে তিনি জানান, আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক।
এই এলাকার বর্শিয়ান রাজনৈতিক ব্যক্তিত্ব, লাগাতার সংসদ সদস্য, এ্যাড.মোস্তাফিজুর রহমান ফিজার এমপি’র হাত ধরে রাজনীতি এবং সমাজসেবা শিখেছি। তাঁর আদর্শ লালন করি।তিনি যখন-যেখানে যেভাবে বলেন সেভাবে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি।
জন্মদিনের বিষয়ে জানতে চাইলে তিনি জানান,ফুলবাড়ীর মানুষের এত ভালবাসা আমাকে মুগ্ধ করেছে।সত্যি কথা বলতে আমি আবেগ আপ্লুত হয়ে গেছি।আমার জন্মদিনে যারা শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন তাদের সকলের জন্য রইল নিরন্তর শুভকামনা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )