1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

জ‌মি নিয়ে বিরোধের জেরে মামলা তুলে না নেয়াতে সাংবাদিক পরিবারের ওপর হামলা

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ৫৯৯ বার পড়া হয়েছে

বাহাদুর চৌধুরী দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ ও ৬৪ জেলা সাংবাদিক ফাউন্ডেশন

দিনাজপুরের খানসামায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপ‌ক্ষের হামলায় -দৈনিক মাতৃজগত,দৈনিক দাবানল,দৈনিক মুক্তি, ও Ab71 টিভির প্রতিনিধি মোঃ জসিম উদ্দিনের পরিবারের উপর হামলা করা হয়েছে।
বর্তমানে সাংবাদিক পরিবারের ৫ সদস্য গুরুত্বর অাহত অবস্থায় খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন রয়েছেন।
মঙ্গলবার(৬ ই এপ্রিল) সন্ধা ৬ টার দিকে এ ঘটনা ঘ‌টে।
এলাকাবাসী ও অাহত সাংবা‌দিক পরিবারের সদস্যরা জানান,আমাদের পরিবারের সাথে প্রতিবেশী মৃত অাবুল কালামের ছেলে মোকারম হোসেন (৩২)এর সঙ্গে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলছিল।

গত ৫ ই মে ২০২০ ইং তারিখে এ নিয়ে সাংবাদিক জসিম উদ্দিন থানায় অভিযোগ দিলে ক্ষুব্ধ হয়ে ওঠেন মোকারম হোসেন ও তার পরিবার।
এরই জেরে মঙ্গলবার (৬ ই এপ্রিল) সন্ধায় সাংবাদিক জসিম উদ্দিনের চাচাত ভাই শাহজালাল (৩৮) বাড়ি থেকে বের হয়ে নিজের অাবাদি জমিতে যাওয়ার সময় তারই, জমিতে এসে মোকারম ও তার ভাই মোহাসিন,ময়নুদ্দিন,তার মা মাসুূদাসহ বেশ কয়েকজন তার পথরুদ্ধ করে এবং দা,বাসিলা,ছুরি ও লা‌ঠি দি‌য়ে শাহজালালের ওপর হামলা চালায়। হামলায় তার হাতে দা দিয়ে চোট দেয়,এবং শরী‌রের বি‌ভিন্ন অং‌শে জখম হয়,পরে নাজমুল,হাচানুর,জোসনা,জাহানারা তাকে উদ্ধারের জন্য এগিয়ে আসলে হামলাকারীরা তাদেরকেও এলোপাতারি হামলা চালায় এবং এতে ওরাও গুরুত্বর আহত হন।
পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে সাংবাদিক জসিম উদ্দিন বলেন, ‘আমা‌দের এক‌টি পুকুর ও বসত বাড়ির জ‌মি নি‌য়ে বি‌রো‌ধের কার‌ণে আমার পরিবারের উপর এর আগেও হামলা হয়েছিল।
তখন আমরা বিষয়টি আমাদের চেয়ারম্যান,মেম্বরকে জানাই কিন্তু তাদের কথায় হামলা কারীরা কোন গুরুত্ব দেয় না পরে আমি থানায় মোকারম হোসেন গ‌ং এর বিরুদ্ধে অভিযোগ করেছিলাম এবং বর্তমানে এখনও মামলা অাদালতে চলমান রয়েছে,তারা অামাকে অামার মামলা তুলে নেয়ার জন্য বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছিল,কিন্তু আমি মামলা তুলে না নেয়ার কারণে তারা আমার ওপর,ও আমার পরিবারের প্রতি ক্ষুদ্ধ হ‌য়ে অাজকে আমার মা সহ আমার চাচাত ভাইদেরকে দা,বাসিলা,ছুরি ও লাঠি দিয়ে অাঘাত করেছে।আমি এর উপযুক্ত বিচার চাই।’

এ ব্যাপারে প্রতিপক্ষ
মোকারম হোসেন এর কাছে স্হানীয় পত্রিকার কিছু সাংবাদিক ঘটনার সত্যতা জানতে চাইলে তিনি বলেন,আমি এ ব্যাপারে কিছুই বলতে পারবো না।আপনারা এখান থেকে চলে যান।

ইউপি সদস্য মানিক বলেন,আজকে সন্ধায় আমার ওয়াডে এই ঘটনা ঘটেছে আমি সেটা চৌকিদারের মাধ্যমে জানতে পারি এবং পরে মেডিকেল গেলে উভয় পক্ষের সাথে আমার কথা হয়েছে কিন্তু মোকারম হোসেনের পরিবার আমাকে বিভিন্ন অকথ্য ভাষায় গালি গালাজ করেছে,এবং এই হামলায় জসিম উদ্দিনের পরিবার বর্গ খুব গুরুত্বর ভাবে আহত হয়েছে।
খানসামা উপজেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সের দা‌য়িত্বরত চি‌কিৎসক ডাঃ নূর ফারিহা অাইরিন জানান, সাংবা‌দিক পরিবারের মাথায় ও হা‌তে আঘা‌তের চিহ্ন র‌য়ে‌ছে। তাদের হাতে সেলাই ও ব‌্যা‌ন্ডেজ করা হ‌য়ে‌ছে এবং হা‌তের আঘাতস্থ‌লের এক্স-রে করার পরামর্শ দেওয়া হ‌য়ে‌ছে।মাথায় আঘাত হওয়া রোগিকে সিটি স্ক্যান করার জন্য রংপুর এ যাইতে হতে পারে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )