1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

ঝিনাইদহে নানা আয়োজনে শেখ রাসেলের জন্মদিন উদযাপন।

Reporter Name
  • প্রকাশিত: রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ২৯৩ বার পড়া হয়েছে

মোঃ আনোয়ার হোসেন, ঝিনাইদহ প্রতিনিধি,১৮অক্টোবর ২০২০ঃ

নানা কর্মসূচির মধ্যদিয়ে রবিবার বিকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শহীদ শেখ রাসেলের ৫৬তম জন্মদিন উদযাপিত হয়েছে। এ উপলক্ষে ইকো পার্ক চত্বরে ঝিনাইদহে জেলা আওয়ামীলী ও জেলা মহিলা শ্রমিকলীগ উদ্দোগে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল, আনন্দ র‌্যালি, শিশুদের মাঝে খাবার ও কেক কেটে বিতরণ করা হয়।
ঝিনাইদহ জেলা আওয়ামীলীগ আয়োজিত স্বরণসভা , দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরমেয়র আলহাজ্ব সাইদুল করিম মিন্টু।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মাসুদ আহমেদ শন্জু,সাংগঠনিক সম্পাদক এম.আব্দুল হাকিম, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম বিশ্বাস ও জেলা মহিলা শ্রমিকলীগের আহবায়ক ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান এবং জেলা নারী সমাজ কল্যান সমিতির সভাপতি দীপ্তি রহমান।
এছাড়াও উপস্থিত আছেন প্রচার সম্পাদক মন্জুর পারভেজ তুষার, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ঝিনাইদহ জজ কোটের জিপি ও জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সিনিয়র আইনজীবি এডভোকেট বিকাশ কুমার ঘোষ,জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান আনিচুর রহমান খোকা, সাবেক জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ও জেলা আ’লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আহাদুর রহমান খোকন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক সরোয়ার জাহান বাদশা জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম-আহবায়ক ও পৌর আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ মতিয়ার রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ ও জেলা মহিলা শ্রমিকলীগের সদস্য সচিব নিলুফা ইয়াসমিন প্রমূখ।এ ছাড়াও আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অপর এক অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৬ তম জন্মবার্ষিকী ২০২০ উপলক্ষে বাংলাদেশ শিশু একাডেমি ঝিনাইদহ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে ঝিনাইদহ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক জনাব মোঃ আরিফ উজ্জ জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোক্তা দপ্তর ঝিনাইদহ সহকারী পরিচালক সুচন্দনা মন্ডল,জেলা তথ্য অফিসার আবু বকর ছিদ্দিক, কোটচাদুপর উপজেলা চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব সেলিম রেজা। রাসেল আমাদের ভালবাসা বিষয়ের উপর বক্তব্য দেন শিশু বক্তা শীর্ষেন্দু বিশ্বাস, রোহন, ফাহিমা ইসলাম প্রমুখ ।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ আয়ুব হোসেন। আলোচনা সভা শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক সরোজ কুমার নাথ বিভিন্ন বিষয়ে ২৫ জন শিশুর পুরস্কার প্রদান করেন।
বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেল ১৯৬৪ সালের ১৮ অক্টোবর ধানমন্ডির ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবনে জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর সাথে ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র শেখ রাসেলকেও নির্মমভাবে হত্যা করা হয়।সেদিন ঘাতকের বুলেট থেকে রক্ষা পায়নি শিশু রাসেল।বঙ্গবন্ধুর সঙ্গে ঘৃণ্য নরপিশাচরা নিষ্ঠুরভাবে তাকেও হত্যা করে। বক্তারা শিশু শেখ রাসেলসহ ১৫ আগস্টে হত্যাকারী জীবিতদের বিদেশে থেকে এ দেশে এনে দ্রæত ফাঁসির দাবি জানান।মিলাদ ও দোয়া মাহফিলে বিশেষ মোনাজাতে শেখ রাসেল এবং বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের অন্যান্য শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )