1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

তীব্র তাপদাহে ফরিদপুরে জেলা স্বেচ্ছাসেবক লীগের শরবত বিতরণ। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ।

Reporter Name
  • প্রকাশিত: সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

ফরিদপুর জেলা প্রতিনিধি
রফিকুল ইসলাম:-
তীব্র তাপদাহে ফরিদপুরে জেলা স্বেচ্ছাসেবক লীগের শরবত বিতরণ, আজ সোমবার বেলা ৩ টায় ফরিদপুরে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৪২ ডিগ্রি সেলসিয়াস। এমন তীব্র তাপদাহে ফরিদপুর শহরের পথচারীদের একটু প্রশান্তি দিতে জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শরবত বিতরণ কাযক্রম শুরু হয়েছে।
সোমবার (২৯ এপ্রিল) দুপুরে ফরিদপুর শহরের থানার মোড় এলাকায় ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জহুরুল ইসলাম জনির নেতৃত্বে পথচারীদের মাঝে শরবত বিতরণ করেন সংগঠনটির নেতাকর্মীরা।

এসময় আরও উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি সৈয়দ মনিরুজ্জামান লাজুক, শহর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এটিএম জামিল তুহিন, শহর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক মেহেদী চিশতি ও আকরাম সহ জেলা স্বেচ্ছাসেবক লীগ ও শহর স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্ববৃন্দ।
এ বিষয়ে ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহুরুল ইসলাম জনি বলেন যেকোন দুর্যোগ-সংকটে ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ সব সময় জনগণের পাশে থাকে। এই গরমে মানুষকে চলার পথে একটু প্রশান্তি দিতে আজ ফরিদপুর শহরের থানার মোড় এলাকায় শরবত বিতরণ করেছি আগামীকাল মঙ্গলবার থেকে ফরিদপুর শহরের অন্তত দু’টি জনবহুল জায়গায় শরবত বিতরণ করা হবে।
জনি আরও জানান, ‘তাপমাত্রা সহনীয় পর্যায়ে না আসা পর্যন্ত ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের এই কর্মসূচি অব্যহত থাকবে!

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )