1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

দিনাজপুর সেরা করদাতা ফুলবাড়ীর কৃতি সন্তান রাজু গুপ্তা।

Reporter Name
  • প্রকাশিত: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ৭৩ বার পড়া হয়েছে

মোঃ মোরসালিন ইসলাম
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর সেরা করদাতা ফুলবাড়ী উপজেলার গুপ্তা ফ্লাইউড এন্ড উড প্রসেসিং ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর চেয়ারম্যান রাজু কুমার গুপ্তা রংপুর চিকলী ওয়াটার পার্ক, রংপুর এর কনভেনশন হলে “জেলা ভিত্তিক সর্বোচ্চ এবং দীর্ঘসময় আয়কর প্রদানকারী করদাতাদের পুরস্কার সম্মাননা ক্রেস ও সনদ গ্রহণ করেন।

বুধবার (১৩ ডিসেম্বর)সকাল ১১ টা ৩০ মিনিটে চিকলী ওয়াটার পার্ক, রংপুর এর কনভেনশন হলেরুমে “জেলা ভিত্তিক সর্বোচ্চ এবং দীর্ঘসময় আয়কর প্রদানকারী করদাতাদের পুরস্কার প্রদান নীতিমালা-২০০৮” অনুযায়ী ২০২২-২০২৩ বছরে কর অঞ্চলে -রংপুর এর অধিক্ষেত্রাধীন রংপুর সিটি কর্পোরেশন এবং ৭টি জেলা (রংপুর, দিনাজপুর, লালমনিরহাট, নীলফামারী, ঠাকুরগাঁও, পঞ্চগড় ) এর সর্বোচ্চ কর প্রদানকারী ০৫ (পাঁচ) জন (তন্মধ্যে ০৩ [তিন] জন সর্বোচ্চ কর প্রদানকারী করদাতা, ০১ [এক] জন সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা করদাতা এবং সর্বোচ্চ কর প্রদানকারী ৪০ [চল্লিশ] বছর বয়সের নীচে ০১ [এক] জন তরুণ পুরুষ করদাতা) এবং দীর্ঘ সময় কর প্রদানকারী ০২ (দুই) জনসহ মোট ৫৬ (ছাপ্পান্ন) জন করদাতাকে নীতিমালা অনুযায়ী একটি ক্রেস্ট, একটি পরিচিতি কার্ড ও একটি সম্মাননা সনদ প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় রাজস্ব বোডের্র সদস্য (অডিট, ইন্টেলিজেন্স এন্ড ইনভেস্টিগেশন) জি এম আবুল কালাম কায়কোবাদ। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, রংপুর এর কমিশনার মির্জা ড. নাহিদা ফরিদী, রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি মো. আকবর আলী, রংপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি মো. রেজাউল ইসলাম মিলন এবং রংপুর ওমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি মির্জ আনোয়ারা ফেরদৌসি (পলি)। অনুষ্ঠানটি সভাপতিত্ব করছেন কর অ ল-রংপুর এর কর কমিশনার মোঃ শাহীন আক্তার হোসেন। “কর দেবো গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে ধারণ করে প্রতি বছরের ন্যায় এবছরও ৩০ নভেম্বর ২০২৩ তারিখে আয়কর দিবস পালিত হয়েছে। কর সংস্কৃতির বিকাশ, কর সচেতনতা বৃদ্ধি, সম্মানিত করদাতাদের আস্থা ও বিশ্বাস অর্জন এবং কর প্রদানকে সামাজিক মর্যাদার প্রতীক হিসেবে প্রতিষ্ঠা করার জন্য নভেম্বর ২০২৩ মাসব্যাপী প্রতিটি কর অফিসে আয়কর মেলার আদলে সম্মানিত করদাতাদের আয়কর রিটার্ন গ্রহণ ও আয়কর সংক্রান্ত তথ্য সেবা প্রদান করা হয়েছে। সিস্টেম চালুকরণের ফলে করদাতাগণ ঘরে বসে সহজেই উক্ত সিস্টেমে রেজিষ্ট্রেশন করাসহ আয়কর রিটার্ন তৈরী এবং রিটার্ন দাখিল করতে পারছেন। যথাযথ ভাবে আয়কর প্রদানপূর্বক যথা সময়ে আয়কর রিটার্ন দাখিলের জন্য সম্মানিত করদাতাদের প্রতি আহবান জানানো হয়ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )