1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফিসল ঘোষনার পর ফুলবাড়ীতে র‌্যাব,বিজিবি‘র ঢহল জোদার,মোড়ে মোড়ে আওয়ামীলীগের অবস্থান।

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ৮৪ বার পড়া হয়েছে

মোঃ মোরসালিন ইসলাম
দিনাজপুর প্রতিনিধি,

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ৭ই জানুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে নির্বাচন কমিশনারের তফসিল ঘোষনার পরই দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আইনশৃঙ্খলা পরিচিতি স্বাভাবিক রাখতে সকাল থেকে রাত পর্যন্ত উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ জাফর আরিফ চৌধুরীসহ বিজিবি,র‌্যাবের টহল দলসহ ফুলবাড়ি থানার প্রতিটি এলাকায় কঠোরভাবে টহল দিতে দেখা গিয়েছে । এছাড়াও উপজেলা আওয়ামীলীগের শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচী চলমান আছে।

উপজেলার ইউনিয়ন ও পৌর এলাকা ঘুরে দেখা যায়,উপজেলার পাড়া মহল্লায় উপজেলা আওয়ামীলীগের শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচী সংখ্যা বৃদ্ধি পেয়েছে। পৌর শহরে র‌্যাব ও বিজিবি‘র ঢহল দল পর্যায়ক্রমে ঢহল দিতে দেখা যায়। তাছাড়া আইনশৃঙ্খলা নিয়ন্ত্রনে পুলিশ তৎপর রয়েছে বলে জানান, ফুলবাড়ী থানা অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান।

বিএনপি‘র ডাকা পঞ্চম ধাপের অবরোধের ২য় দিনে ফুলবাড়ী শহর পূর্বের মতো স্বাভাবিক রয়েছে, কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। বিগত দিনের মতো উপজেলা বিএনপি‘র পক্ষ থেকে অবরোধ অথবা তফসিল ঘোষনাকে কেন্দ্র করে কোন পিকেটিং অথবা মিছিল হয় নাই।

অপরদিকে গতরাতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনার পরে আনন্দ র‌্যালী করেছে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মুশফিজুর রহমান বাবুলের নেতৃত্বে উপজেলা আওয়ামীলী ও দিনাজপুর জেলা সেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক ও দিনাজপুর-৫ নৌকার মনোনয়ন প্রত্যাশি জাকারিয়া জাকিরের নেতৃত্বে উপজেলা সেচ্ছাসেবকলীগ।

তফসিল ঘোষনার ও শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচীর বিষয়ে পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর প্যানেল মেয়র মোঃ মামুনুর রশিদ চৌধুরীকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, বিএনপির ডাকা অবরোধের কারনে সাধারণ মানুষের জান মাল যাতে বিনষ্ট না হয় সে জন্য পৌর শহরের ১১টি পয়েন্টে আমাদের চলমান শান্তি পূর্ণ অবস্থান কর্মসূচী পালন করছি। আমরা প্রত্যাশা রাখি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢানা ৪র্থত বার ও পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হিসাবে দায়িত্ব নিবেন। আমাদের এলাকার মাটি মনুষের নেতা সাতবারের এমপি আটবারের মতো এমপি হিসাবে শপথ গ্রহন করবেন। এই প্রত্যাশা ফুলবাড়ী-পাবর্তীপুরের মানুষের।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )