1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় মামুনুল হকের বিরুদ্ধে কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণার মামলা

Reporter Name
  • প্রকাশিত: শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ৪৭২ বার পড়া হয়েছে

আবু ইউসুফ নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ সাংবাদিক নির্যাতন বিরোধী সংগঠন।মামুনুল হকের বিরুদ্ধে কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণার মামলা। প্রলোভন প্রতারণা নির্যাতনের অভিযোগ এনে হেফাজতে ইসলামের নেতা মামুনুল হকের বিরুদ্ধে মামলা করেছেন তার কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণা মামলায় বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ আনা হয়েছে শুক্রবার নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় মামলাটি করেন তিনি মামলায় জান্নাত আরা ঝর্ণা বলেছেন বিয়ের প্রলোভন ও অসহায়ত্বের সুযোগ নিয়ে মামুনুল হক আমার সাথে শারীরিক সম্পর্ক করেছেন।

কিন্তু বিয়ের কথা বললে মামুনুল হক বলতো করছি করব বলে সময়ক্ষেপণ করতে থাকেন (২০১৮)সাল থেকে ঘোরাঘুরির কথা বলে মামুনুল বিভিন্ন হোটেল রিসোর্টে আমাকে নিয়ে যান মামুনুল হকের সাথে পরিচয় প্রসঙ্গে জান্নাত বলেন(২০০৫)সালে তার স্বামী মাওলানা শহীদুল ইসলামের মাধ্যমে মামুনুল হকের সাথে পরিচয় হয় স্বামীর বন্ধু হওয়ায় আমাদের বাড়িতে মামুনুলের অবাধ যাতায়াত ছিল।

মামুনুল হকের সাথে পরিচয়ের আগে আমরা সুখে শান্তিতে বসবাস করছিলাম আমাদের স্বামী স্ত্রীর মতানৈক্যের মধ্যে প্রবেশ করে মামুনুল হক শহীদুল ও আমার মধ্যে দূরত্ব তৈরি করতে থাকেন মামুনুল হকের কারণে আমাদের দাম্পত্য জীবন চরমভাবে বিষিয়ে ওঠে।

সাংসারিক এই টানাপোড়েনে একপর্যায়ে মামনুল হকের পরামর্শে বিবাহ বিচ্ছেদ হয় অভিযোগে জান্নাত বলেন বিচ্ছেদের পর তিনি সামাজিক অর্থনৈতিক ও পারিবারিক ভাবে অসহায় হয়ে পড়েন এ সময় মামুনুল হক আমাকে খুলনা থেকে ঢাকায় আসার জন্য বলেন আমি ঢাকায় চলে আসি মামুনুল হক আমাকে তার অনুসারীদের বাসায় রাখেন।

সেখানে নানাভাবে আমাকে প্রস্তাব দেন একপর্যায়ে পারিপার্শ্বিক অবস্থার কারণে তার প্রলোভনে পা দিই এরপর তিনি উত্তর ধানমন্ডির নর্থ সার্কুলার রোডের একটি বাসায় আমাকে সাবলেট রাখেন একটি বিউটি পারলারে কাজের ব্যবস্থা করে দেন ঢাকায় থাকার খরচ মামুনুল হকই দিচ্ছিলেন জান্নাত আরা ঝর্ণা অভিযোগে বলেন(৩) এপ্রিল সোনারগাঁয়ের রয়্যাল রিসোর্টে ঘোরাঘুরির কথা বলে মামুনুল হক নিয়ে যান।

সেখানে অবস্থানকালে কিছু মানুষ আমাদের আটক করে ফেলে পরে মামুনুল হকের অনুসারীরা রিসোর্টে হামলা করে আমাদের নিয়ে যায় কিন্তু মামুনুল হক আমাকে নিজের বাসায় ফিরতে না দিয়ে পরিচিত একজনের বাসায় অবৈধভাবে আটকে রাখেন কারও সঙ্গে যোগাযোগও করতে দেননি।

এ ঘটনার পর গত(২৬) এপ্রিল জান্নাত আরা ঝর্ণার বাবা ওলিয়ার রহমান নিখোঁজ জান্নাত আরা ঝর্ণাকে উদ্ধারে পুলিশের সহায়তায় চেয়ে রাজধানীর কলাবাগান থানায় সাধারণ ডায়েরি করেন।

পরদিন মোহাম্মদপুরের একটি বাসা থেকে জান্নাত আরা ঝর্নাকে উদ্ধার করে ডিবি পুলিশ এর আগে গেলো(১৮)এপ্রিল(২০২০) সালে মোহাম্মদপুর থানার একটি নাশকতা মামলায় রাজধানীর মোহাম্মদপুর থেকে হেফাজতের নেতা মামুনুল হককে গ্রেপ্তার করে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )