1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

নৌকায়(১৫)লক্ষ খচর করে ঢাকায় আনার অনুমতি পাননি ইউসুফ

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৩০১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ

নৌকায়(১৫)লক্ষ খরচ করে ঢাকায় আনার অনুমতি পাননি ইউসুফ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষ কী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে উপহার দিতে জল ডাঙ্গা মুজিব পরিবহন নিয়ে কারিগর মোঃ ইউসুফ ঢাকায় যেতে চেয়েছিলেন কিন্তু সব ধরনের প্রস্তুতি নিয়েও প্রশাসনের অনুমতি না পাওয়ায় তিনি যেতে পারেননি বুধবার (১৭) মার্চ বিকেলে এ প্রতিবেদন লেখা পর্যন্ত অনুমতি পাননি তিনি।

এর আগে দুপুরে মোঃ ইউসুফ নিজেই এতথ্য নিশ্চিত করেন মোঃ ইউসুফ লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চর পোড়া গাছা ইউনিয়নের পূর্বচর কলাকোপা গ্রামের আবুল কালামের ছেলে এদিকে সোমবার (১৫) মার্চ স্থানীয়ভাবে নৌকা টি উদ্বোধন করেছেন মোঃ ইউসুফ কিন্তু অনুমতি না পাওয়ায় পূর্ব নির্ধারিত সময় বুধবার নৌকা টি নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দিতে পারেননি মোঃ ইউসুফ তিন বছর ধরে বানানো নৌকা টি নিয়ে প্রধানমন্ত্রী কে উপহার দেয়ার স্বপ্ন এখনো রাম গতিতে আটকে আছে প্রধানমন্ত্রীর কাছে নৌকা টি পৌঁছে দিয়ে স্বপ্ন পূরণ করতে চান তিনি মোঃ ইউসুফ জানান তিনি প্রধানমন্ত্রী কে উপহার দিতে রাস্তা দিয়ে চালিয়ে নৌকা টি নিয়ে ঢাকায় যাওয়ার কথা ছিল।

কিন্তু রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও আব্দুল মোমিন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ সোলাইমান আপাতত তাকে ঢাকায় যেতে নিষেধ করেছেন ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে যাওয়ার অনুমতি দেয়া হবে বলে তাকে জানানো হয়েছে এ বিষয়ে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ এর প্রতিনিধি জানতে চাইলে ইউএনও আব্দুল মোমিন বলেন জেলা প্রশাসক কে নৌকা টি দেখানো হবে এটি দেখতে তিনি আসার কথা ছিল কিন্তু আসতে পারেননি।

ডিসির অনুমতি পেলেই পাঠানোর জন্য বলা হবে এ ব্যাপারে জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ বলেন প্রধানমন্ত্রীর জন্য উপহার হিসেবে একটি উভচর নৌকা বানানোর ঘটনাটি আমি গণমাধ্যম সূত্রে জানতে পারি তবে এ ব্যাপারে নৌকার কারিগর বা তার পরিবার কেউই আমার কাছে কোনো আবেদন করেনি তবুও আমি নৌকা টি দেখতে যাব এরপর সিদ্ধান্ত নেয়া হবে প্রসঙ্গত বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী কে উপহার দিতে মোঃ ইউসুফ নৌকা টি নির্মাণ করেছেন গণমাধ্যমে জান্তে পারি আমি।

এটি পানি ও সড়ক পথে চলবে তিন বছর ধরে ক্লান্তিহীন পরিশ্রম করে প্রায়(১৫)লক্ষ টাকা ব্যয় করে এটি নির্মাণ করেছেন তিনি যাত্রী সহ বুধবার নৌকা টি রাস্তা দিয়ে চালিয়ে ঢাকায় যাওয়ার কথা ছিল মোঃ ইউসুফ এর ঢাকায় যাওয়ার বিষয়ে অনুমতি চেয়ে বিষয় টি তিনি ইউএনও কে জানিয়েছেন সব ধরনের প্রস্তুতি নিয়েও জল ডাঙ্গা মুজিব পরিবহন ঢাকায় আনার অনুমতি পাননি নাই মোঃ ইউসুফ তিনি বলেন আমার মনের আশা আমি নৌকা টা ঢাকায় নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে উপহার হিসাবে দিব এটাই আমার জীবনের শেষ আশা মোঃ ইউসুফ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )