1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বুধবার, ১৫ মে ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

পাবনা প্রেসক্লাবের গৌরবময় ৬০ বছর পূর্তি উৎসব শুরু

Reporter Name
  • প্রকাশিত: রবিবার, ২ মে, ২০২১
  • ৫০৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ বাছেদ হোসেন শান্ত

পাবনা প্রেসক্লাবের গৌরবময় ৬০ বছর পূর্তি উৎসব শুরু হয়েছে। শনিবার (০১’ মে) সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে কেক কেটে বছর ব্যাপী নানা কর্মসুচির উদ্বোধন করা হয়। ৬০ বছর পুর্তির শুরুতেই শনিবার বাদ আছর স্বাস্থ্যবিধি মেনে প্রয়াত সদস্যদের রুহের মাগফেরাত ও জীবিত সদস্যদের জন্য দোয়া অনুষ্ঠিত হয়। হাফেজ মো. তরিকুল ইসলাম এই বিশেষ মোনাজাত পরিচালনা করেন। করোনার কারণে উদ্বোধনী অনুষ্ঠান সীমতি পরিসরে করা হয়।

কেক কাটার আগে পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, পাবনা প্রেসক্লাব সম্পদক সৈকত আফরোজ আসাদ প্রমুখ।
পাবনা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মীর্জা আজাদ, সহসভাপতি শহীদুর রহমান শহীদ, সহকারী সম্পাদক তপু আহমেদ, অর্থ সম্পাদক সুশীল তরফদার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেল, ক্রীড়া সম্পাদক কলিট তালুকদার, কল্যাণ সম্পাদক সরোয়ার মোর্শেদ উল্লাস, সাবেক সম্পাদক আখিনুর ইসলাম রেমন, সাবেক সহসভাপতি কামাল সিদ্দিকী, নির্বাহী সদস্য জহুরুল ইসলাম, আ ক ম মোস্তাফিজুর রহমান চন্দন, সদস্য আবু হাসনা মুহম্মদ আইয়ুব, আবুল এহসান এলিচ, কানু সান্যাল, কাজী মাহবুব মোর্শেদ বাবলা, আব্দুল হামিদ খান, রাজিউর রহমান রুমী, আবুল কালাম আজাদ, রফিকুল ইসলাম সুইট, শাহীন রহমান, একাত্তর টিভি ও বাংলা নিউজের জেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান রাসেল, এটিএন নিউজ ও দৈনিক দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি রিজভী জয়, ডিবিসি ও বিজনেস স্ট্যান্ডার্ডের পাবনা জেলা প্রতিনিধি মির্জা পার্থ হাসান, এশিয়ান টিভি ও বাংলাদেশ নিউজের জেলা প্রতিনিধি শফিক আল কামাল, আনন্দ টিভির সেলিম মোর্শেদ রানা, অনলাইন পোর্টাল নিউজ পাবনার সম্পাদক ফয়সল আহম্মেদ পল্লব প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।
১৯৬১ সালের এ দিনে পাবনা শহরে পাবনা প্রেসক্লাবের গোড়াপত্তন ঘটে। সেই থেকে অনেক স্মৃতি, নানা ইতিহাস ও গৌরবময় ঘটনার সঙ্গে পাবনা প্রেসক্লাবের নাম জড়িয়ে রয়েছে। সারা দেশে সাংবাদিকদের মধ্যে বিভেদ, অনৈক্য ও সাংবাদিকদের একাধিক প্রতিষ্ঠান থাকলেও পাবনা প্রেসক্লাব সে ক্ষেত্রে ব্যতিক্রম। এই প্রতিষ্ঠান এখনো দেশের মধ্যে অখন্ড এবং ঐক্যর অন্যন্য নজির হিসেবে দৃষ্টান্ত হয়ে রইছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )