1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

প্রধানমন্ত্রীর নামে গরু কোরবানী দিচ্ছেন আঃলীগ নেতা ফাহিম

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ২০২ বার পড়া হয়েছে

বাবুল আহমেদ মানিকগঞ্জ প্রতিনিধি

ত্যাগের মহিমায় দেশের এই ক্লান্তিকালে পবিত্র ঈদুল আযহা
উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় ছিন্নমূল সমাজের সুবিধা বঞ্চিতদের পাশে দাড়ানোর প্রত্যয়ে আরিচা নদী বন্দর এলাকার অসহায় দরিদ্র করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য নিজ খরচে ১ টি গরু কিনে কোরবানির ব্যবস্থা করে দিয়েছেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী ফাহিম রহমান খান রনি।

মঙ্গলবার (২০ জুলাই) দুপুরে জেলা আওয়ামী লীগ সদস্য রনির পক্ষে আরিচা গরুর হাট থেকে ১লক্ষ টাকায় গরুটি কিনে আরিচা ২ নং বন্দরে নিয়ে আসেন স্থানীয় প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল আহাদ ও শিবালয় উপজেলা ছাত্রলীগ সভাপতি রাকিব হাসানাত আউয়াল।
নজীর বিহীন এ ঘটনা শুনে আশেপাশের ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ আরিচা ২ নং ঘাটে রক্ষিত লক্ষাধিক মূল্যের কোরবানির গরুটি দেখতে আসেন। করোনাকালে মানবিকতার এমন ঘটনায় ঘাট এলাকার দিনমজুর শ্রমিকদের অনেককেই দোয়া করতে দেখা যায়।
এ প্রসঙ্গে স্থানীয় প্রবীণ আঃলীগ নেতা আব্দুল আহাদ বলেন; অত্র অঞ্চলের গরীব দুঃখী খেটে খাওয়া মানুষের যেকোনো প্রয়োজনে সর্বদাই পাশে থাকেন তরুণ আওয়ামীলীগ নেতা রনি ভাই। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এলাকাবাসীকে করোনাকালে কোরবানির ব্যবস্থাটি করে দিয়েছেন ও দলীয় প্রবীণ নেতৃবৃন্দদের সুষ্ঠু বন্টন ব্যবস্থার দায়িত্ব দিয়েছেন।উক্ত কোরবানির গরুটি যথাক্রমে মহানবী হযরত মোহাম্মদ (সাঃ), ইব্রাহীম (আঃ),ইসমাঈল (আঃ), জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা ও নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপিসহ ৭ জনের নামে কোরবানী দিচ্ছেন। এছাড়া পারিবারিক ভাবে প্রতিবারের ন্যায় এবারো উনাদের গ্রামের বাড়িতে আরও ৪ টি গরু কোরবানি হচ্ছে।
এ কোরবানির বিষয়ে শিবালয় উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ আব্দুল মতিন বলেন, মানিকগঞ্জ তথা শিবালয়ে এই প্রথম আমাদের নবী রাসুলের নামে এবং বঙ্গবন্ধু, বঙ্গমাতা, মাননীয় প্রধানমন্ত্রী এবং মাননীয় নৌ-পরিবহণ প্রতিমন্ত্রীর নামে গরু কোরবানী দেওয়া হচ্ছে। সত্যি এটি একটি ভাল, মহতি ও প্রশংসনীয় উদ্যোগ। আমি মনে করি যাদের নামে এ কোরবানী দেওয়া হচ্ছে এটি হচ্ছে তাদের প্রতি ভাল বাসার বহিঃপ্রকাশ। আমরা সকলেই এ কোরবানীদাতার জন্য দোওয়া করবো। রনি ভাই এবং তার পরিবারের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )