1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

প্রেম এখন গলার কাটা বাঘার আবদুল্লার!

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ২৬৪ বার পড়া হয়েছে

বাঘা প্রতিনিধিঃ

প্রেম কখনো কাদায় কখনো বা হাসায়। আবার কখনো বা প্রেম গলায় কাটা বাধার মত অবস্থার সৃষ্টি করে । তেমনি এক ঘটনা ঘটেছে রাজশাহীর বাঘার গৌরাঙ্গপুর গ্রামের সাজদার রহমানের ছেলে আবদুল্লার সাথে।

সেনা সদস্য আবদুল্লাহ ছয় মাসের প্রেম কে ছেড়ে বিয়ে করার প্রস্তুতি নিচ্ছে অন্য মেয়ের সাথে। তারি জের ধরে বুধবার(১০ মার্চ) বিকেল ৪টা থেকে প্রেমিক আবদুল্লার বাড়ির গেটে কলেজ ছাত্রী অবস্থান নিয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ২৪ ঘন্টার অধিক সময় ধরে প্রেমিকের বাড়িতে কলেজ ছাত্রীর অনশন।
বিয়ে না করা পর্যন্ত সে এই বাড়ি থেকে যাবেনা এবং প্রয়োজনে আত্নহত্যা করবে বলেও জানিয়ে দেন কলেজ ছাত্রী। দীর্ঘ সময় না খেয়ে থাকাতে ক্রমশ শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ছেন তিনি। কিন্তু এলাকাবাসী নিরুপায় কিছুই করতে পারছেন না মেয়েটির জন্য।

এলাকা বাসীরা আরও জানান, ৬ মাস আগে কলেজ পড়ুয়া ছাত্রী (১৮) এর সাথে গৌরাঙ্গপুর গ্রামের সাজদার রহমানের ছেলে আবদুল্লার সাথে প্রেমের সম্পর্ক হয়। এই সম্পর্কের কারনে তাদের সাথে বেশ কয়েকবার দেখা সাক্ষাত হয়েছে। কিন্তু আবদুল্লা তাকে কিছু না জানিয়ে আগামী শুক্রবার অন্যত্রে বিয়ে করার জন্য দিন ঠিক করেছে। এই বিয়ের দিন ঠিক হওয়ার খবর কলেজ ছাত্রী জানতে পেরে আবদুল্লার বাড়ির গেটে অনশন শুরু করেছে। এ ঘটনা না কে কেন্দ্র করে এলাকাবাসীরা নানা দুশ্চিন্তার মধ্যে পরে।

কলেজ ছাত্রী সাংবাদিকদের জানান, আমি বিয়ে না করা অবস্থায় এখানেই থাকবো। এছাড়া বিয়ে না করলে প্রয়োজনে আত্নহত্যা করবো।
আমার বাবা বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ করলেও কোন ব্যবস্থা নেয়া হয়নি।
অনশনের পর প্রেমিক আবদুল্লার বাড়ির সকল ঘরের দরজা এমনকি বাধরুমে তালাবন্ধ করে কাটা দিয়ে চলে গেছে বলে অভিযোগ প্রেমিকার।

এ বিষয়ে পাকুড়িয়া ইউপির ১ নম্বর ওয়ার্ড সদস্য লোকমান হোসেন জানান, চেয়ারম্যান আমাকে অবগত করেছেন। আমি আবদুল্লার বাড়ির লোকজনের সাথে কথা বলার চেষ্টা করছি। এ বিষয়ে প্রেমিক আবদুল্লার সাথে মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করেও পাওয়া যায়নি।

পাকুড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ জানান, ঘটনাটি জানার পর ওই ওয়ার্ডের মেম্বরকে দায়িত্ব দেয়া হয়েছে।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )