1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

ফুলবাড়ীয়ায় মানব সেবার নজির সৃষ্টি করেছে প্রবাসী পরিবার মানবিক সংগঠন সালমা।

Reporter Name
  • প্রকাশিত: শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ৯০ বার পড়া হয়েছে

মোঃ রফিকুল ইসলাম রতন ময়মনসিংহ জেলা প্রতিনিধি।
ময়মনসিংহের ফুলবাড়ীয়ার প্রত্যন্ত অঞ্চলে অঞ্চলে মানব সেবার নজির সৃষ্টি করেছে প্রবাসী পরিবার মানবিক সংগঠন। ভবিষ্যতে গ্রামের অসহায় শিশুদের শিক্ষার আওতায় আনতে এবং একই সাথে তাদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কাজ করবে সংগঠনটি। এছাড়াও প্রত্যন্ত এলাকায় সাধারণ মানুষদের মাঝে মানবসেবা অব্যাহত রাখবে সংগঠনটি। নিজের সুখ বিসর্জন দিয়ে সর্বদা অসহায় মানুষদের পাশে দাড়িয়েছে এই সংগঠন। এছাড়াও প্রবাসীদের বিপদাপদে সব সময় পাশে থাকবে প্রবাসী পরিবার মানবিক সংগঠন। কারণ, প্রবাসীরা হলো দেশের রেমিট্যান্স যোদ্ধা, আর এই প্রবাসীদের নিয়েই এই সংগঠন প্রতিষ্ঠা করা হয়েছে। প্রবাসীদের পাঠানো রেমিট্যান্সের মাধ্যমেই দেশের অর্থনৈতিক চাকা সচল থাকে। বর্তমানে বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে যুদ্ধ করে যাচ্ছেন প্রবাসী বাংলাদেশীরা। বিশ্বের বুকে বাংলাদেশকে আরো উচু মর্যাদা এবং সম্মানের জায়গায় নিয়ে যাচ্ছে বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসী বাংলাদেশীরা।

গতকাল শনিবার (২৮ জানুয়ারী) ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার প্রবাসী পরিবার মানবিক সংগঠন কর্তৃক শীতবস্ত্র প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য সংগঠনটির উপদেষ্টা, আওয়ামী লীগ নেত্রী ও স্থানীয় সাংসদ কন্যা সেলিমা বেগম সালমা এসব কথা বলেন।

তিনি বলেন, ফুলবাড়ীয়া উপজেলার আপামর জনসাধারণের মাঝে খুঁজে খুঁজে অসহায়দের পাশে স্বেচ্ছাসেবক এবং মানবিক সংগঠন হিসাবে প্রবাসী পরিবার মানবিক সংগঠন আবির্ভূত হয়েছে। এই সংগঠনের কোন উদ্দেশ্য নেই। এটি অরাজনৈতিক দলনিরপেক্ষ সংগঠন। এখানে সব মতাবলম্বীরা রয়েছে।

অষ্ট্রেলিয়া প্রবাসী ও দেশটিতে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ সভানেত্রী সেলিমা বেগম সালমা আরো বলেন, বাংলাদেশ থেকে সুদূর প্রবাসে যারা থাকেন তাদের মাতৃভূমির জন্য এবং এদেশের মানুষের জন্য মন কাঁদে। তাই শুধু নিজের পরিবারের কথা না চিন্তা করে প্রবাসীরা এই সংগঠন প্রতিষ্ঠা করে গ্রামে গঞ্জের অসহায় মানুষদের পাশে দাড়িয়েছে।

তিনি বলেন, বিদেশে প্রবাসীদের আত্মীয় স্বজন কেউ নেই, নিজ ভূমি থেকে হাজার হাজার মাইল দূরে তাদের অবস্থান করতে হয়। প্রবাসী পরিবার মানবিক সংগঠনের কার্যক্রমে যখন একটা লোকের বিন্দু মাত্রও উপকার হয় তখন প্রবাসীদের মনে প্রশান্তির সৃষ্টি হয়।

দুপুরে উপজেলার রাধাকানাই ইউনিয়নের পশ্চিম পলাশতলী ফকির বাড়ি এলাকায় অসহায়দের মাঝে শীতবস্ত্র ও অর্থ প্রদান অনুষ্ঠানে সেলিমা বেগম সালমা বলেন, প্রবাসী পরিবার মানবিক সংগঠনের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে। এসময় তিনি এই সংগঠনের উদ্যোক্তা, পরিচালনা পরিষদ সহ যুক্ত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বক্তব্যের শুরুতেই সেলিমা বেগম সালমা উপস্থিত সকালের খোঁজ খবর নেন।

স্থানীয় সমাজসেবক ও অবসরপ্রাপ্ত শিক্ষক সাইদুল করিম মাষ্টারের সভাপতিত্বে ও সংগঠনের স্বেচ্ছাসেবক জহিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন প্রবাসী পরিবার মানবিক সংগঠনের সভাপতি দৌলত উর রহমান তরফদার, আরো বক্তব্য রাখেন সংগঠনটির প্রধান উপদেষ্টার পিতা আলহাজ্ব আশরাফ আলী, প্রতিষ্ঠাতা সদস্য সাইফুল ইসলাম, উপদেষ্টা দিদারুল ইসলাম, ইউপি সদস্য শাহ মোঃ উজ্জ্বল, সাবেক সেনা সদস্য মোস্তাফিজুর রহমান, সমাজসেবক ডাঃ জাহার আলী ও বদর উদ্দিন মাষ্টার। এসময় সমাজ সচেতন ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে উপস্থিত শীতবস্ত্র গ্রহণকারীদের কম্বল এবং অর্থ প্রদান করেন সেলিমা বেগম সালমা সহ অন্যান্য অতিথিবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )