1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

বাগমারায় উদ্ধার হলো সরকারী সম্পত্তি, হবে আশ্রয়ন প্রকল্পের ঘর

Reporter Name
  • প্রকাশিত: সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ২৫৬ বার পড়া হয়েছে

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে উদ্ধার করা হলো সরকারী ২৭ শতক খাস সম্পত্তি। সোমবার দুপুরে উপজেলার গনিপুর ইউনিয়নের মহব্বতপুর মৌজায় ১ নং খাস খতিয়ান ভুক্ত জমিটি একই এলাকার হারুনুর রশিদ জোরপূর্বক ভোগ দখল করে আসছিল। সেখানে তিনি একটি পান বরজ তৈরি করেছে। উক্ত সম্পত্তি হাসনিপুর গ্রামের মোজাম্মেল হক নামের এক ব্যক্তি সরকারী ভাবে নিজের নামে ১৯৯০ সালে চিরস্থায়ী বন্দোবস্ত নেয়। সরকারের প্রয়োজনে ওই ২৭ শতক সম্পত্তি মোজাম্মেল হকের নিকট থেকে ক্রয় করে।

এদিকে সরকার ওই সম্পত্তি ক্রয় করলেও অবৈধ ভাবে তিন বছর আগে হারুনুর রশিদ জোর পূর্বক একটি পান বরজ তৈরি করে চাষবাস করে আসছিল। সেই স্থানে নির্মাণ করা হবে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের ঘর। মুজিব শতবর্ষ উপলক্ষে যাদের জমি নেই তাদেরকে দেয়া হচ্ছে ঘরগুলো। প্রতিটি ইউনিয়নে যে সকল ব্যক্তিদের নিজস্ব কোন জায়গা-জমি নেই আশ্রয়হীন তাদেরকে দুই কক্ষ বিশিষ্ট এই ঘর নির্মান করে দিচ্ছে সরকার।

দীর্ঘদিন থেকে সরকারী ওই ২৭ শতক সম্পত্তি উদ্ধারের চেষ্টা করলেও তা সম্ভব হয়নি। অবশেষে উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদের দুরদর্শী ভূমিকার কারনে উদ্ধার করা হলো ১৩টি বাড়ি নির্মানের জন্য নির্ধারিত স্থান।

এ সময় উপস্থিত ছিলে, উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুর রহমান, ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা মেহেদী হোসেন, গনিপুর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান রঞ্জু, গনিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাসসুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক জিল্লুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )