1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

মিন্টুকে কুপিয়ে হত্যা করে এলাকার স্থানিয় দূর্বিত্তরা, থানায় মামলা হলেও এখন পর্যন্ত আসামীরা ঘুরে বেরাচ্ছে পুলিশের নাকের ডগায়,

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৭৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:মোঃবাছেদ হোসেন শান্ত।

২৩ ফেব্রুয়ারী ২০২১ইং
পাবনা সুজানগর খলিলপুর গ্রামের মজিবর খলিফার ছেলে মিন্টুকে গত পহেলা ডিসেম্বর কুপিয়ে হত্যা করেছে এলাকার স্থানিয় দূর্বিত্তরা । জানা যায় সাতবাড়ীয়া ভাড়া বাসা থেকে স্ত্রী পূত্র মাহিম ও তামিমকে নিয়ে নিজ বাড়ী খলিলপুর গ্রামে যাওয়ার পথে নাজিরগঞ্জ বাসষ্টান্ডে সন্ত্রাসি সুমন বিশ্বাস ও সোহাগ ফকিরের হোন্ডার সাথে সামান্য ধাক্কা লাগে, ইহাতে খিপ্ত হয়ে সুমন বিশ্বাস ও সোহাগ ফকির নিহত মিন্টুর উপর হামলা করে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করলে স্থানীয় কয়েকজন লোক থামিয়ে দেন। সন্ধায় মিন্টু এবং বন্ধু জিল্লুর সাথে মোটর সাইকেলে উলাট ইসলামীয় জালসায় যাবার পথে নুরুদ্দিনপুর পাকা রাস্তার উপর মোটর সাইকেল রোধ করে সুমন,সোহাগ সহ কয়েকজন যুবক। তাদের হাতে থাকা দেশীয় অস্ত্র সস্ত্র দিয়ে উপর্যপুরী মিন্টু ও জিল্লুর উপর আঘাত করে দূত পালিয়ে যায়, স্থানীয়রা পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকৎসক মিন্টুকে মৃত ঘোষনা করেন।গত ০৩/১২/২০২০ইং তারিখে মিন্টুর মা হমিদা খাতুন সুমন,সুহাগ সহ ৫জন, অঞত কয়েক জনকে আসামি করে সুজানগর থানায় একটি লেখিত অভিযোগ দাখিল করেন। এ দিকে থানার অফিসার ইনচার্জ বদরুদ্দোজা প্রাথমিক তদন্ত করে মামলা রুজু করেন। সুজানগর থানা মামলা নং- ১৭৯/২০জি/আর, থানায় মামলা প্রায় ৩ মাস হলেও আসামীরা ঘুরে বেরাচ্ছে পুলিশের নাকে ডগায়,অন্য দিকে নিহত মিন্টুর মা মামলার বাদী হামেদাকে মামলা তুলে নেওয়ার জন্য হত্যার হুমকি দিয়ে আসছে বলে জানান পূত্রহারা মা হামেদা।
সুমন,সুহাগ কোল শুন্য করেছে জন্মদাতা এক মায়ের ,মাহিম ও তামিম অবুঝ দুই শিশু বাবার আদর, ভালবাসা থেকে বঞ্চিত সারাটি জিবন। আর যেন কোন মায়ের আত্বনাথ না দেখতে হয় আর যেন কোন শিশু বাবার আদর ভালবাসা থেকে বঞ্চিত না হয় সকল আসামীদেরকে দূত্র আইনের আওতায় এনে আসামীদেরকে সর্বচ্চ সাজা নিশ্চিত করার দাবি জানান এলাকাবাসী। এ দিকে সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও,সি) তদন্ত হাদিউল ইসলাম মুঠো ফোনে বলেন ইতিমধ্যে একজন আসামিকে গ্রেফতার করা হয়েছে বাকি শীগ্রই বাকি আসামীদেরকে গ্রেফতার করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )