1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

মেম্বার পদে দোয়া ও সমর্থন কামনা করেন মানবাধিকার কর্মী মোঃ জুয়েল আহমদ

Reporter Name
  • প্রকাশিত: রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ২২০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদন।।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নবীগঞ্জ উপজেলার ৫নং আউশকান্দি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মানবাধিকার কর্মী মোঃ জুয়েল আহমদ
জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত‍্যন্ত আস্থাভাজান ব‍্যক্তি হিসেবে অল্প সময়ে সু পরিচিত লাভ করেছেন এবং একজন মানবাধিকার কর্মী হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব‍্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।
সাধ‍্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের মহামারী করোনায় ছিলেন সাধারণ মানুষের সাথে। করোনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তিনি তার সাধ‍্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন তিনি নিজেকে মানুষের সেবায় উ‍্যসর্গ করে দিতে চান। স্থানীয়রা বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন রাত দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল-মত-নির্বিশেষে উন্নয়নের স্বার্থে মানবাধিকার কর্মী মোঃ জুয়েল আহমদ কে মেম্বার হিসেবে দেখতে চাই। ইউপি সদস্য পদপ্রার্থী মানবাধিকার কর্মী মোঃ জুয়েল আহমদ বলেন আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযোগ দেয়। তাহলে আমি নির্বাচিত হয়ে ৮ নং ওয়ার্ড কে একটি রোল মডেল হিসেবে উপহার দিবো মিঠাপুর গ্রাম ও দৌলতপুর উলুকান্দি আউশকান্দি দেওতৈল ও একে হীরাগন্জ বাজার সহ এলাকাবাসী সেবা করা ও সুখে-দুঃখে পাশে থাকা। মানবাধিকার কর্মী মোঃ জুয়েল আহমদ আরো বলেন আমি আপনাদের এলাকার সন্তান।আমি আপনাদের সুখ-দুঃখের সাথী হয়ে থাকতে চাই। আপনাদের সমর্থন চাই ইউনিয়ন পরিষদে আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই। ৮নং ওয়ার্ডের বিভিন্ন সমাজ উন্নয়ন মানবাধিকার কর্মী হিসাবে কাজে নিজেকে নিয়োজিত রেখেছি। আপনাদের সবার ভালোবাসায় ও সমর্থনের মাধ্যমে এলাকায় সার্বিক উন্নয়ন লেখাপড়া ও খেলাধুলায় মান আরো সম‍ৃদ্ধ করতে কাজ করে যেতে চাই। আসন্ন ৫নং আউশকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোঃ জুয়েল আহমদ ৮নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী হতে চাই । এজন্য আপনাদের সবার দোয়া ও ভালো বাসা সমর্থন একান্ত কামনা করি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )