1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

মেয়রের গাড়ি ব্যবহার করে প্রকাশ্যে গুলি(১২)দিন পর মারা গেলেন গুলিবিদ্ধ নৈশপ্রহরী।

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৪৭৯ বার পড়া হয়েছে

বাহাদুর চৌধুরীঃ বাংলাদেশ সাংবাদিক নির্যাতন বিরোধী সংগঠন।নরসিংদীতে পাঞ্জাবির বোতাম লাগানোর ঘটনায় টানা ১২ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মারা গেলেন গুলিবিদ্ধ নৈশপ্রহরী সালাম ভূইয়া (৬০)ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের সব চেষ্টাকে ব্যর্থ করে আজ মঙ্গলবার (২৭ এপ্রিল) সকাল ১০ টায় তিনি মারা যান।
১৫ /৪/২০২১ এপ্রিল বৃহস্পতিবার নরসিংদীর পাঁচদোনায় মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিকের গাড়ি চালক আলামিন গংদের হামলায় গুলিবিদ্ধ হন সালাম ভূইয়া। তিনি মাইক্রো গ্রীণ সিটি মার্কেটের নিরাপত্তা প্রহরী হিসেবে নিয়োজিত ছিলেন।
এ ঘটনায় সালাম ভূইয়ার বড় ভাই মো. নুরুল ইসলাম বাদি হয়ে মাধবদী পৌর মেয়র মেয়রের গাড়ি চালক আলামিনসহ ৮ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

নিহত সালাম ভূইয়ার স্ত্রী আরজান বেগম বলেন, সামান্য পাঞ্জাবির বোতাম লাগানোর ঘটনাকে কেন্দ্র করে মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিকের গাড়িচালক আলামিন ও তার সহযোগীরা আমার স্বামীকে গুলি করে। টানা ১২ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে আজ সকালে তিনি মারা যান। ড্রাইভার আলামিন মেয়রের ব্যবহৃত গাড়ি থেকে নামার পরই এই গুলির ঘটনাটি ঘটেছে।

মাধবদী পৌর মেয়রের ড্রাইভার আলামিন সহ আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান নিহতের স্বজনেরা। এসময় স্বজনদের কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে উঠে।

এ বিষয়ে মাধবদী থানার ওসি সৈয়দুজ্জামান বলেন, ১২ দিন মৃত্যু সাথে পাঞ্জা লড়ে আজ সকালে নৈশপ্রহরী সালাম ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি অস্ত্র মামলা এবং নিহতের বড় ভাই বাদী হয়ে মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিকের গাড়িচালক আলামিন সহ ৮ জনকে আসামী করে একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন। যেটায় এখন হত্যা মামলার ধারা যোগ করা হবে। আর এই মামলার পরে মেয়রের গাড়িচালক সহ ৬ জনকে আমরা গ্রেফতার করে আদালতে চালান দেই। এদের মধ্যে একজনের রিমান্ডও মঞ্জুর হয়। এই ঘটনায় অস্ত্র উদ্ধারের অভিযান অব্যাহত আছে। দ্রুত তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান ওসি সৈয়দুজ্জামান।

এদিকে অনেকে মন্তব্য করে বলেন কিসের কারনে জানি মামলার তদন্তকারী কর্মকর্তা উক্ত হত্যা মামলার ৫ আসামির জোরালো রিমান্ডের আবেদন করেন নাই। নাম প্রকাশে অনিচ্ছুক একজন আইনজীবী বলেন জিজ্ঞাসাবাদের জন্য চুরির মামলায় সাতদিনের রিমান্ড চেয়ে বসে থাকেন থানার কর্মকর্তারা, আর হত্যার মামলায় কেন জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করেন নাই জোরালোভাবে তাহা খুবই দুঃখজনক এদিকেএই মুহূর্তে উক্ত বিষয় নিয়ে ঘটনাস্থলে রয়েছেন দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ এবং বাংলাদেশ সাংবাদিক নির্যাতন বিরোধী সংগঠন এর গণমাধ্যম কর্মীরা।

সূত্রঃ দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ এবং বাংলাদেশ সাংবাদিক নির্যাতন বিরোধী সংগঠন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )