1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

ময়মনসিংহে পুলিশের অভিযানে ধর্ষণ মামলার সাজাপ্রাপ্ত আসামীসহ ১৪ জন গ্রেপ্তার।

Reporter Name
  • প্রকাশিত: শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ১৮১ বার পড়া হয়েছে

মোঃ রফিকুল ইসলাম রতন ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত, ধর্ষকসহ বিভিন্ন অপরাধের দায়ে ১৪জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।
কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে অপরাধ ও মাদকমুক্ত অঞ্চল গড়তে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় ১৪জনকে বিভিন্ন অপরাধের কারণে গ্রেফতার করা হয়।
এর মাঝে এসআই শাহ মিনহাজ উদ্দিনের নেতৃত্বে একটি টীম কেওয়াটখালী এলাকা থেকে চুরি মামলার আসামী আনোয়ার হোসেন সুজন ও মঙ্গলকে গ্রেফতার করে। এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে একটি টীম নওমহল এলাকা থেকে চুরি মামলার আসামী ফরহাদ হোসেন, এসআই মাহফুজুর রহমানের নেতৃত্বে একটি টীম দাপুনিয়া বাজার দাপুনিয়া কাওয়ালটি ইসলামিয়া হাই স্কুল এন্ড কলেজের সামনে মাদক ব্যবসায়ী জাফরুল আমিন ওরফে জাহিদকে হেরোইনসহ,এসআই মানিকুল ইসলামের নেতৃত্বে একটি টীম চর ভবানীপুর এলাকা থেকে ধর্ষন মামলার আসামী হামিদুল ইসলাম ওরফে সাবান আলীকে গ্রেফতার করে।
এছাড়া এসআই দেবাশীষ সাহা এবং এএসআই হযরত আলী পৃথকভাবে সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামীকে গ্রেফতার করে। অপরদিকে এসআই শাহ মিনহাজ উদ্দিন, এসআই রাশেদুল ইসলাম, এসআই আনিছুর রহমান, এসআই আবুল হাসান, এসআই মিজানুর রহমান পৃথক অভিযান চালিয়ে পরোয়ানাভুক্ত সাতজনকে গ্রেফতার করে। সাজাপ্রাপ্তরা হলো, মোঃ রিয়াজ উদ্দিন, ও ইছলাম উদ্দিন ওরফে সাইফুল। পরোয়ানাভুক্তরা হলো, শহিদুল ইসলাম, আল আমিন, নান্নু, জুয়েল মিয়া মোঃ শাহাব উদ্দিন মোঃ রানা হামী ও মোঃ শওকত হাসান। এদের মাঝে একাধিক পরোয়ানাভুক্তও রয়েছে বলে পুলিশ জানায়। বৃহস্পতিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )