1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার পুলিশের অভিযানে ২৩ জন গ্রেপ্তার। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ।

Reporter Name
  • প্রকাশিত: বুধবার, ২১ জুন, ২০২৩
  • ৬৪ বার পড়া হয়েছে

মোঃ রফিকুল ইসলাম রতন ময়মনসিংহ জেলা প্রতিনিধ।
গত ১৯ জুন ২৪ ঘন্টায় ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা করিয়া মাদকসহ ও বিভিন্ন মামলায় মোট ২৩ জন আসামীদেরকে গ্রেফতার করেছে।
পুলিশ জানায়, এসআই (নিঃ) আজগর আলী এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করিয়া ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন আকুয়া মোড়ল বাড়ী সাকিনস্থ ৭৫/১ আরকে মিশন রোড জনৈক আনিছুর রহমান এর বাড়ীর গেইটের সামনে রাস্তার উপর হইতে মাদক মামলার আসামী রাজন সরকার (৩১), আঃ মান্নান (৪৬) ও মোঃ সুজন (৪০)দের গ্রেফতার করা হয় এবং তাহাদের নিকট হইতে ০৭(সাত) বোতল ভারতীয়া তৈরী মদ উদ্ধার করা হয়।
এসআই (নিঃ) রুবেল মিয়া এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করিয়া কোতোয়ালী মডেল থানাধীন আরকে মিশন রোডস্থ আনসার-ভিডিপি আঞ্চলিক আনসার প্রশিক্ষন কেন্দ্রের সামনে সরকারী পাঁকা রাস্তার উপর হইতে মাদক মামলার আসামী মোঃ তুষার (২৫) মোঃ জাকির হোসেন (২৩) মোঃ সাইফুল ইসলাম (২৬)দের গ্রেফতার করা হয় এবং তাহাদের নিকট হইতে ৫০(পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট, যাহার ওজন ০৫(পাঁচ)গ্রাম উদ্ধার করা হয়।
এসআই (নিঃ) আরিফুল ইসলাম এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করিয়া ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন আকুয়া হাজী বাড়ী সাকিনস্থ মোছাঃ জেসমিন এর বসত বাড়ীর সামনে পাকা রাস্তার উপর মাদক মামলার আসামী রিফাত মিয়া (২৫)কে গ্রেফতার করা হয় এবং তাহার নিকট হইতে ৩০(ত্রিশ)পিস ইয়াবা ট্যাবলেট, যাহার ওজন ০৩(তিন)গ্রাম উদ্ধার করা হয়।
এসআই (নিঃ) কামরুল হাসান এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করিয়া কোতোয়ালী মডেল থানাধীন পাটগুদাম ব্রীজ মোড় এলাকা হইতে চুরি মামলার আসামী মোঃ জাফর (৪০)কে গ্রেফতার করা হয়।
এসআই (নিঃ) শারমীন জাহান শাম্মী এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করিয়া কোতোয়ালী থানাধীন চরশশা এলাকা হইতে মারামারি মামলার আসামী আঃ হালিম (৫০) কে গ্রেফতার করা হয়।
এসআই (নিঃ) উত্তম কুমার দাস এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করিয়া কোতোয়ালী মডেল থানা এলাকা হইতে অন্যান্য মামলার আসামী মোঃ দেলোয়ার হোসেন (দিলু পাগলা)(৩৫) কে গ্রেফতার করা হয়এসআই (নিঃ) কামরুল হাসান এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করিয়া অত্র থানাধীন বলাশপুর পালপাড়া সরকারী পাকা রাস্তার উপর হইতে অন্যান্য মামলার আসামী রাজু মিয়া (৩০), আলামিন (২৫) , আরিফুল (২৫) ও বাবু মিয়া (৩০)দেরকে গ্রেফতার করা হয়।
এএসআই (নিঃ) হযরত আলী এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করিয়া অত্র থানাধীন শম্ভুগঞ্জ বাসষ্ট্যান্ড মোড় পাকা রাস্তার উপর হইতে অন্যান্য মামলার আসামী মোঃ আতাউর রহমান (২৭), শরীফুল ইসলাম(২৪), জুনাইদ (১৯), ও মোঃ জসিম (২৮)দেরকে গ্রেফতার করা হয়।
ইহাছাড়াও এসআই(নিঃ)অসীম কুমার দাস, সাইদুর রহমান, এএসআই(নিঃ)সাইফুল ইসলাম-২, শামীমুল হাসান এবং ফারহাদ উদ্দিন প্রত্যেকে থানা এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করিয়া ০২টি সিআর সাজা ও ০৩টি সিআর সহ সর্ব মোট ০৫টি বডি তামিল করেন।
সিআর সাজা গ্রেফতারী পরোয়ানায় ০২জন তারা হলেন, মোঃ আরিফ মিয়া ও লিটন বাসফোর।
সিআর গ্রেফতারী পরোয়ানায় ০৩জন তারা হলেন, আলামিন, মোঃ আরিফ মিয়া ও পারভীন।
গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )