1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

রংপুরের মিঠাপুকুরে ভূয়া পুলিশ জনতার কাছে আটক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ।

Reporter Name
  • প্রকাশিত: রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ২৪৪ বার পড়া হয়েছে

বাহাদুর চৌধুরী নিজস্ব প্রতিনিধি দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ। ৬৪ জেলা সাংবাদিক ফাউন্ডেশন।রংপুর জেলা মিঠাপুকুর উপজেলায় ভূয়া পুলিশ সেজে মারামারি সংক্রান্ত মামলার আসামী ধরতে গিয়ে স্থানীয় জনতার কাছে আটক হয়েছেন দুইজন । পরে তাদের থানা পুলিশের কাছে সোর্পদ করা হয় ।

৮ আগষ্ট ২০২১ রোববার ভোরে উপজেলার কাফ্রিখাল ইউনিয়নের কোনাপাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে ।
ভুক্তভোগী ও প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা যায়-আরিফুল ইসলাম নামে একজন মোটরসাইকেল মেকানিক্স একই ইউনিয়নের মহদীপুর গ্রামে বিয়ে করেন। সেখানে বউয়ের সাথে মনোমালিন্য হলে গত ৭ আগস্ট শ্বশুড়রবাড়ির লোকজন তাকে বেধরক মারপিট করে । এরপর সুযোগ বুঝে আরিফুলের পরিবারের লোকজন তার শ্বশুরবাড়ির একজনকে মারধর করেন। এ ঘটনায় মিঠাপুকুর থানায় মামলা করেন তারা। মামলার পরে দুলাভাইয়ের বাসায় পলাতক আছেন আরিফুল ইসলাম। তার দুলাভাইয়ের বাসায় ’ভোররাতে কামরুজ্জামান ও দুলাল নামে দুই ব্যক্তি পুলিশ পরিচয় দিয়ে উঠিয়ে নিয়ে আসতে চাইলে এলাকার বাধা দেয়। পুলিশের আইডি কার্ড দেখতে চাইলে দেখাতে না পারলে ত্রিপল নাইনে ফোন দেয় তারা।
ভূয়া পুলিশ সেজে আটকৃতরা হলেন উপজেলার পাশ্ববর্তী লতিবপুর ইউনিয়নের জায়গীরহাট এলাকার বাতাসন দূর্গাপুর মৌসুমীপাড়া গ্রমের মৃত নুরুজ্জামানের ছেলে কামরুজ্জামান ও জায়গীর বাসস্টপ মসজিদ সংলগ্ন সাইফুল ইসলামের ছেলে দুলাল মিয়া । জায়গীরহাট এলাকায় নাম প্রকাশে অনিশ্চুক অনেকে জানিয়েছেন- কামরুজাম্মান ইতিপূর্বে রংপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে ড্রাইভারর চাকুরী করতেন । গেল ৬ মাস পূর্বে তার চাকুরী চলে সে বিভিন্ন ধরণের নেশায় আসক্ত এবং মাঝে মাঝে ট্রাকের ড্রাইভারি করতেন। অপরদিকে সাইফুল ইসলাম একজন কাঁচামাল ব্যবসায়ী।তবে উভয়ই বর্তমানে হেরোইন ও ইয়াবা নামক নেশায় আসক্ত । পরে মিঠাপুকুর থানার পুলিশ তাদের উদ্ধার করে থানায় নিয়ে যান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )