1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

রাজশাহীতে দোকানির লাশ নিয়ে সড়ক অবরোধ

Reporter Name
  • প্রকাশিত: বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ২৮৭ বার পড়া হয়েছে

রাজশাহী প্রতিনিধি

বাকিতে সিরারেট না দেয়ায় রাজশাহীতে ছুরিকাঘাতে নিহত আদরের লাশ নিয়ে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী। মঙ্গলবার বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে লাশ নিয়ে তারা মহানগরীর ভেরিপাড়ার মোড়ে যায়। সেখানে তারা রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেন তারা।

এসময় নিহতের স্বজনরা দাবি করেন, মামলা এজাহারে যাদের নাম দেয়া হয়েছে তারা কেউই আসামি নয় পুলিশ প্রকৃত আসামিকে আড়াল করার চেষ্টা করছেন। তারা আরো দাবি করেন, দ্রুত আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে।

সোমবার রাত ১২টার দিকে রাজশাহী নগরের ভেড়িপাড়া মোড়ে আদর আলী (৩৫) খুন হয়। তিনি ভেড়িপাড়া এলাকার আবদুল গফুরের ছেলে। পুলিশ বলছে, বাকিতে সিগারেট না দেওয়াকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় করা মামলায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্স জানিয়েছে, রাত ১২টা ৫ মিনিটে ছুরিকাঘাতে আহত আদরকে স্থানীয়রা হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। জরুরি বিভাগ থেকে তাঁকে তাৎক্ষণিকভাবে ওয়ার্ডে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, ভেড়িপাড়া মোড়ে আদরের ছোট একটি পান-সিগারেটের দোকান আছে। সোমবার রাত ১২টার দিকে ওই দোকানেই হামলা চালান দুর্বৃত্তরা। তাঁরা এলোপাতাড়িভাবে আদরকে মারপিট করে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মঙ্গলবার সকালে নিহতের ভাই আব্দুল হান্নান বাদী হয়ে দুজনকে আসামি করে হত্যা মামলা করেছেন।

রাজপাড়া থানার ওসি শাহাদাত হোসেন খান বলেন, বাকিতে সিগারেট না দেওয়াকে কেন্দ্র করে আদরকে ছুরিকাঘাত করে ফেলে যান দুর্বৃত্তরা। পরে হাসপাতালে নেওয়া হলে তিনি মারা যান। আদরের লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় পুলিশ দর্পণ (৪৫) ও বাপ্পা (২৮) নামের দুজনকে গ্রেপ্তার করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )