1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

রাসিকের ২২‘শ কর্মচারী পেলো সুরক্ষা সামগ্রী ও মেয়রের ঈদ উপহার

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৩৮৪ বার পড়া হয়েছে

রাজশাহী প্রতিনিধি:

করোনা ভাইরাস প্রতিরোধে রাজশাহী সিটি কর্পোরেশনের সম্মুখসারীর যোদ্ধা পরিচ্ছন্নকর্মী, স্বাস্থ্যকর্মী, পরিবহন, পরিবেশ, বিদ্যুৎ ও নিরাপত্তকর্মীদের মাঝে সুরক্ষা সামগ্রী জার্মনিল এবং ঈদ উপহার প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নগরভবন চত্বরে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২২০০ কর্মচারীর মধ্যে সুরক্ষা সামগ্রী ও ঈদ উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

বাংলাদেশ সেনাবাহিনীর প্রতিষ্ঠান আর্মি ফার্মা ও বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরী লিমিটেড (বিএমটিএফ লিঃ) হতে প্রাপ্ত সুরক্ষা সামগ্রী এবং শহীদ কামারুজ্জামান ও জাহানারা জামান ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর বিশেষ প্যাকেজে রয়েছে ৮ কেজি চাল, পোলাও চাল ১ কেজি, চিনি ১ কেজি, সয়াবিন তেল ১ লিটার, ৫০০ গ্রামের ১ প্যাকেট সেমাই এবং সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে জার্মনিল মাস্ক ৩টি, জার্মনিল ১টি হ্যান্ড ওয়াশ (২৮৫ মি.লি.), জার্মনিল হ্যান্ড স্যানিটাইজার ১টি (৫০০ মি.লি.), জার্মনিল ডিজইনফ্যাক্টান্ট ক্লিনার ১টি (২ লিটার)।

অনুষ্ঠানে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিদের্শক্রমে আমরা মানুষের পাশে দাঁড়িয়েছি। করোনার কারণে মানুষের অর্থ সংকট ও সামনে ঈদকে সামনে রেখে শহীদ কামারুজ্জামান ও জাহানারা জামান ফাউন্ডেশনের মাধ্যমে ২০ হাজার মানুষকে খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। আগামীতেও এভাবেই মানুষের পাশে থাকবো।

তিনি আরো বলেন, সম্মুখসারীর যোদ্ধা পরিচ্ছন্নকর্মী, স্বাস্থ্যকর্মী, পরিবহন, পরিবেশ, বিদ্যুৎ ও নিরাপত্তকর্মীদের জন্য সেনাবাহিনীর প্রতিষ্ঠান বিএমটিএফ লিঃ হতে আমাদের সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। সেগুলোও বিতরণ করা হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন ডলার, বিশিষ্ট নাট্যকার ও ঔপন্যাসিক ফেরদৌস হাসান, আর্মি ফার্মার রাজশাহীর এরিয়া ম্যানেজার মনিরুল ইসলাম।
উল্লেখ্য, বাংলাদেশ সেনাবাহিনীর প্রতিষ্ঠান বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরী লিমিটেডের পক্ষ থেকে রাজশাহী সিটি কর্পোরেশনের সম্মুখসারীর করোনা প্রতিরোধ যোদ্ধাদের জন্য বিভিন্ন সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। সেগুলোর মধ্যে রয়েছে জার্মনিল এক্স-ফ্লোর ডিজইনফ্যাক্টান্ট এন্ড ক্লিনার ৭ হাজার ৭২২ লিটার, জার্মনিল হ্যান্ড ওয়াশ ৫ হাজারটি (২৮৫ মি.লি), জার্মনিল হ্যান্ড স্যানিটাইজার ৫ হাজারটি (৫০০ মি.লি), জার্মনিল ফেস মাস্ক ২০০ বক্স ( প্রতি বক্সে ৫০ পিস), জার্মনিল এ্যান্টিসেপটিপ সল্যুশন ৭৫০টি (৫ লিটার)।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )