1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

লালমনিরহাট সদর থানার মাদক বিরোধী অভিযানে ২৪ কেজি গাঁজাসহ ট্রাক ও অটোভ্যান আটক

Reporter Name
  • প্রকাশিত: সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ৯৫ বার পড়া হয়েছে

সুমন ইসলাম বাবু, লালমনিরহাট

লালমনিরহাট সদর থানার মাদক বিরোধী অভিযানে ২৪ কেজি গাঁজাসহ অটোভ্যান আটক করে সদর থানা পুলিশ।
লালমনিরহাট থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে অটো ভ্যানের সীটের নীচে বিশেষ অভিনব কায়দায় তৈরী করেছে বাক্সে। মাদকদ্রব্য পাচার করার জন্য অটোভ্যান চালক। অভিনব কায়দায় বাক্স বানিয়েছে মাদকদ্রব্য পাচার করার জন্য। সদর থানা পুলিশ পৃথক ভাবে ৩ টি অভিযান পরিচালনা করে। প্রথম অভিযানে ২ কেজি গাঁজা পাচার করার সময় ০১ জনকে ট্রাকের ভিতরে থাকা মাদকদ্রব্য সহ আটক করে।
দ্বীতীয় অভিযানে মাদকদ্রব্য ১০কেজি গাঁজাসহ ০১ জনকে আটক করে থানা পুলিশ, এবং তৃতীয় অভিযান পরিচালনা করে
মাদক ব্যবসায়ীর বসত বাড়ীতে, তল্লাসী করে ১২কেজি মাদকদ্রব্য গাঁজাসহ আটক করে ০১ জনকে। সদর থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে
মোট ২৪ কেজি গাঁজা উদ্ধার করে।
পুলিশ সুপার লালমনিরহাট মহোদয় এর দিক নির্দেশনায় লালমনিরহাট থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) স্বপন কুমার সরকারের নের্তৃত্বে লালমনিরহাট থানা পুলিশের মাদক বিরোধী টিম গোকুন্ডা ইউনিয়ন এলাকার ০৮ নং গোকুন্ডা পূর্ব দালালপড়া এলাকার তিস্তা সড়ক সেতুর উত্তর পার্শ্বে টোলঘরের সামনে পাকা রাস্তার উপর ব্যাটারী চালিত চার্জার ভ্যানের সীটের নীচে বিশেষ কায়দায় তৈরী বাক্সের ভিতর মাদক পরিবহন কালে আসামী গোলজার আলী (৪০), পিতা-মৃত পশর আলী, গ্রাম- ছাট হরনারায়ন, থানা ও জেলা- লালমনিরহাট। লালমনিরহাট থানার মামলা নং-২৩, ধারা-৩৬(১) সারণির ১৯(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে, ২০১৮ রুজু করা হয়।
থানা পুলিশের অপর অভিযানে ০৪ নং মহেন্দ্রনহর ইউনিয়নের নওদাবাস ভোলার চওড়া এলাকার আসামী আনায়রুল হকের নিজ বসত বাড়ীর ভিতর হইতে ১২ কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামী ১. মোঃ আনোয়ারুল হক(৪৮), পিতা-মৃত আনছার আলী, ২. বাবু মিয়া (২৫), পিতা-মোঃ মজমুল হোসেন, উভয় সাং- নওদাবস, থানা ও জেলা –লালমনিরহাট। পলাতক আসামীর বিরুদ্ধে লালমনিরহাট থানার মামলা নং-২৫, ধারা-৩৬(১) সারণির ১৯(গ)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করা হয়।
এছাড়াও পৃথক আরেকটি অভিযানে ০৮ নং গোকুন্ডা ইউনিয়নের তিস্তা এলাকা হইতে ট্রাকের ভিতর মাদকদ্রব্য গাঁজা পরিবহনকালে ১০ কেজি মাদকদ্রব্য গাঁজাসহ আসামী ১. শাহীন আলম (৩০), পিতা-মৃত আঃ রাজ্জাক ফকির, গ্রাম- কুমাজপুর, থানা- সলঙ্গা, জেলা -সিরাজগঞ্জকে গ্রেফতার করা হয় এবং অপর আসামী ২. আলম (৩৫), পিতা-মৃত ছলিমুদ্দিন , সাং-পশ্চিম মথুরাপুর, থানা- রায়গঞ্জ, জেলা –সিরাজগঞ্জ পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। মামলা নং-২৬, ধারা-৩৬(১) সারণির ১৯(গ)/৩৮/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করা হয়। ধৃত আসামীদের বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )