1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

শ্রীবরদীর বর্ষিয়ান রাজনৈতিক ব্যক্তিত্ব এডভোকেট মনু মিয়ার ১২ তম মৃত্যুবার্ষিকী আজ।

Reporter Name
  • প্রকাশিত: শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ৮৮ বার পড়া হয়েছে

এসডি সোহেল রানা স্টাফ রিপোর্টার,
১৪ ই এপ্রিল ২০২৩ ইং শুক্রবার শেরপুরের শ্রীবরদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ১৯৭১ সালের শ্রীবরদী থানা সংগ্রাম পরিষদের আহব্বায়ক, শ্রীবরদী থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, শ্রীবরদী উপজেলা মুক্তিযোদ্ধা মরণোত্তর কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, স্বাধীনতা পরবর্তী শ্রীবরদী সদর ইউনিয়নের রিলিফ চেয়ারম্যান ও শেরপুর জেলা বারের সিনিয়র আইনজীবী মরহুম বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মাহমুদ মনু মিয়ার ১২ তম মৃত্যুবার্ষিকী আজ।
বর্ণাঢ্য কর্মজীবনে বর্ষিয়ান এই রাজনৈতিক ব্যক্তিত্ব, শ্রীবরদী সদর ইউনিয়নে শিক্ষার আলোয় আলোকিত করার প্রত্যয়ে নিজ অর্থে গড়ে তুলেন বানিবাইদ আব্দুল্লাহ আল মাহমুদ পাবলিক উচ্চ বিদ্যালয় । সমাজ উন্নয়নেও বিশেষ অবদান রাখেন । ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে মহান মুক্তিযুদ্ধে যোগ দানের পাশাপাশি ১১ নং সেক্টরের মহান মুক্তিযুদ্ধে একজন সংগঠক হিসেবে দায়িত্ব পালন করেন। স্বাধীনতা পরবর্তী সময়ে তিনি জামালপুর মহুকুমা কৃষকলীগের আহবায়ক নির্বাচিত হন । স্বাধীনতা পরবর্তীকালে তিনি ৬নং সদর ইউনিয়ন পরিষদের দীর্ঘ সময় চেয়ারম্যান ( রিলিফ চেয়ারম্যান) হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। শ্রীবরদীতে কৃষকদের নিয়ে গঠন করেন যুবক বৃন্দ চাষী ক্লাব । শ্রীবরদী সরকারী কলেজ, শ্রীবরদী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, শ্রীবরদী ইসলামিয়া কামিল মাদ্রাসা, ফতেহপুর ফাজিল মাদ্রাসা, ইঞ্জিলপুর আব্দুল মজিদ উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ব্যবস্থাপনা কমিটিতে দীর্ঘ সময় দায়িত্ব পালন করেন। মরহুমের ১২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার পরিবারের পক্ষ থেকে মসজিদ ও মাদ্রাসা মিলাদ ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )