1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

সংসদীয় কার্যক্রম সম্পর্কে জনগণকে সাংবাদিকরাই জানিয়েছে স্পিকার। বিস্তারিত দেখুন।

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ১৫৬ বার পড়া হয়েছে

পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাংবাদিকবৃন্দের লেখনীর মাধ্যমে সাধারণ মানুষ নিয়মিত সংসদীয় কার্যক্রম সম্পর্কে জানতে পারছেন বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি। তিনি বলেন, যারা অতীতে পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনে কাজ করেছেন তারাও খুবই আন্তরিকভাবে সহযোগিতা করেছেন। অ্যাসোসিয়েশনে নারী সাংবাদিকদের অন্তর্ভুক্তি খুবই যুগোপযোগী বিষয়। এসময় পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সকল সাংবাদিকবৃন্দের সুস্বাস্থ্য কামনা করেন স্পিকার।

সংসদ বিটে কর্মরত সাংবাদিকদের নিজ উদ্যোগে মঙ্গলবার (৪ জানুয়ারি) রাতে সংসদ ভবনস্থ মিডিয়া সেন্টারে ‘শীতকালীন প্রীতিভোজ ২০২২’ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে স্পিকার এসব কথা বলেন।

ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনাকালে সকলের অর্থনৈতিক সুরক্ষা এবং মানুষের জীবন বাঁচানো সম্ভব হয়েছে। মুজিববর্ষ, মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিজয় দিবস সফল ও স্বতঃস্ফূর্তভাবে দেশের মানুষ উদযাপন করেছে। মুজিববর্ষ উপলক্ষে সংসদে বিশেষ অধিবেশন আয়োজন ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বিশেষ আলোচনা সংসদের দুটি ঐতিহাসিক মাইলফলক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর বছরে স্বল্পোন্নত দেশ থেকে উত্তরণ একটি ঐতিহাসিক ঘটনা। মাস্ক পরাসহ অপরাপর স্বাস্থ্যবিধি মেনে চললে চলমান করোনা সংকট মোকাবিলা করা সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন স্পিকার।

পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি উত্তম চক্রবর্তীর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক নিখিল চন্দ্র ভদ্রের সঞ্চালনায় বক্তব্য রাখেন পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সহসভাপতি সাংবাদিক আসাদুজ্জামান সম্রাট, অর্থ সম্পাদক কাজী আফিফুজামান (কাজী সোহাগ), ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু এবং সংসদ সচিবালয়ের পরিচালক মো. তারিক মাহমুদ। অনুষ্ঠানে বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিনিধিবৃন্দ ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিন সন্ধ্যা ৬টা থেকে সংসদ বিটে কর্মরত সাংবাদিকদের পদচারণায় মুখরিত হয়ে যায় সংসদ চত্ত্বর। সেখানে তৈরি করা হয় গরম গরম চিতই পিঠা আর ভাপা পিঠা। সাংবাদিকরা ছাড়াও সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীরা উপভোগ করেন আয়োজন। রাত সাড়ে ৮টা থেকে শুরু হয় খাওয়া-দাওয়া। হাঁসের টাটকা মাংস আর খিচুড়ির সঙ্গে ছিল বেগুণ ভাজা, আচাড় ও সবজি। সব শেষে সাদেক অ্যাগ্রো থেকে আনা গরম গরম রসগোল্লা। পুরো আয়োজনটি হয়ে ওঠে উৎসবমুখর।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )