1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন মাদকমুক্ত নবীনগর চাই।

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ২৫১ বার পড়া হয়েছে

এস.এম অলিউল্লাহ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে স্থানীয় সাংবাদিকদের সাথে প্রতিবাদের সুরে, মাদক থাকবে দূরে এই স্লোগানে প্রতিষ্ঠিত মাদক মুক্ত নবীনগর চাই সংগঠনের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১/১২) দুপুরে নবীনগর প্রেস ক্লাব অফিসে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় প্রেসক্লাবের সভাপতি মাহবুব আলম লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোলের সঞ্চালনায় মাদকমুক্ত নবীনগর চাই সংগঠনের সভাপতি মোহাম্মদ আবু কাওসার সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য উপস্থিত সকল সাংবাদিকদের উদ্দেশ্যে উপস্থাপন করেন এবং পরবর্তীতে সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্যের বিভিন্ন দিক নিয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি। প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও বর্তমান উপদেষ্টা আবু কামাল খন্দকার সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে বিভিন্ন দিক নির্দেশনামূলক, ইতিবাচক, নেতিবাচক সকল কিছুই উপস্থিত সকলের নিকট তুলে ধরেন এবং উপদেশ মূলক বক্তব্য রাখেন।

এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি ইমতিয়াজ বেগ ইমন, জাহাঙ্গীর আলম চৌধুরী ও মোঃ হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক ওমর ফারুক, পৌর শাখার সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম, উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুজ্জামান দিপু ও মোহাম্মদ ওয়াসিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাউছার আলম, পৌর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আল মামুন পাশা, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, মোহাম্মদ আল মামুন সহ আরো অনেকে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )