1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
সোমবার, ১৩ মে ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

সাত বছর পূর্ন করে অষ্টম বর্ষে পা রাখলো “গণধ্বনি প্রতিদিন”

Reporter Name
  • প্রকাশিত: রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

মোঃ মেহেদী হাসান মুন্না, বিভাগীয় ব্যুরো প্রধান, রাজশাহী :

সাত বছর পূর্ন করে অষ্টম বর্ষে পা রাখলো “দৈনিক গণধ্বনি প্রতিদিন”। বিগত ২০১৭ থেকে ২০২৪ সাল অগণিত পাঠকের আস্থা অর্জনের মধ্য দিয়ে সাত বছর পার করে অষ্টম বর্ষে পা’ রাখছে রাজশাহী থেকে প্রকাশিত বহুল প্রচারিত ও পাঠক প্রিয় “দৈনিক গণধ্বনি প্রতিদিন”।

এই অভিযাত্রা কালের বিবেচনায় হয়তো দীর্ঘ পথ নয়। তবে গণমাধ্যমের জন্য এই পথ-পরিক্রমার সময়টি ছিল বেশ কঠিন। এ সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমের অবাধ তথ্যপ্রবাহের দাপট, মহামারী করোনাভাইরাস পরবর্তী ইউক্রেন-রাশিয়া যুদ্ধের প্রভাবে বিশ্বব্যাপী অর্থনৈতিক মন্দার প্রভাব সংবাদপত্রকে কঠিন পরিস্থিতির মুখোমুখি করেছে।

এসবের মোকাবেলা করেই গণমাধ্যমকে সত্য প্রকাশের অঙ্গীকারকে এগিয়ে নিতে হয়েছে। তার সঙ্গে মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে প্রতিশ্রুতিবদ্ধ হয়ে আত্মপ্রকাশ করেছে। গণধ্বনি প্রতিদিন বরাবরই এই অঙ্গীকারের প্রতি ছিল অবিচল। সংবাদপত্রের জন্য অপরিহার্য বিজ্ঞাপন প্রাপ্তি তুলনামূলক কমে যাওয়া এবং নিউজপ্রিন্টের মতো মুদ্রণ উপকরণের দাম বাড়ার কারণে উৎপাদন খরচ বেড়ে যাওয়াসহ নানা প্রতিকূলতা মোকাবেলা করে পথচলা অব্যাহত রেখেছেন পত্রিকাটির প্রকাশক ও সম্পাদক ইয়াকুব শিকদার।

চলার এই পথে গনধ্বনি প্রতিদিনের পাঠক, বিজ্ঞাপনদাতা বিপণনকর্মী ও শুভানুধ্যায়ীদের অকুণ্ঠ সমর্থন বৈরী অবস্থাকে জয় করে সত্যের প্রতি অঙ্গীকার রক্ষায় সাহায্য করেছে।

বরাবরের মতো এবারো প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোমবার বেলা সাড়ে ১১.০০টা থেকে নগরীর জেলা পুলিশ লাইন ও টি-বাধ সংলগ্ন একটি অভিযাত কমিউনিটি সেন্টারে বর্ণাঢ্য আয়োজন করা হয়েছে। এবারের এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে থাকবেন, রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন,রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার (বিপিএম), রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি ও দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, রাজশাহী সাংবাদিক কল্যান সমিতির চেয়ারম্যান ও দৈনিক সোনার দেশ’র সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, রাজশাহী এডিটরস ফোরামের সাধারণ সম্পাদক ও রাজশাহী সংবাদ’র সম্পাদক আহসান হাবীব অপু। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন, দৈনিক গণধ্বনি প্রতিদিন পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক ইয়াকুব শিকদার।
বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠান সূচিতে থাকছে, প্রধান অতিথি, বিশেষ অতিথিবৃন্দ এবং অন্যান্য অতিথিদের আসন গ্রহণ। ফুল দিয়ে অতিথিদের শুভেচ্ছ ও স্বাগত জানানো। এরপর সভাপতির অনুমতি নিয়ে অনুষ্ঠান শুরু। পবিত্র কোরআন শরীফ তেলওয়াত ও পবিত্র গীতা থেকে পাঠ। এরপর পত্রিকাটির পাঠক, বিশেষ অতিথিবৃন্দ এবং প্রধান অতিথি’র বক্তব্য প্রদান। পরে কেক কাটা পর্ব এবং আপ্যায়ণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি।

সত্যের সন্ধানে আমরা’ এই শ্লোগানে ২০১৭ সালের ১৩ এপ্রিল আত্মপ্রকাশ করে দৈনিক গণধ্বনি প্রতিদিন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )