1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

হেযবুত তওহীদ রায়পুর উপজেলা শাখার উদ্যোগে আলোচনা সভা ও ইফতার পার্টি অনুষ্ঠিত

Reporter Name
  • প্রকাশিত: রবিবার, ২ মে, ২০২১
  • ৫১৮ বার পড়া হয়েছে

আহসান হাবীব স্টাফ রিপোর্টার

হেযবুত তওহীদ রায়পুর উপজেলা শাখার উদ্যোগে পহেলা মে শনিবার বিকাল ৫ঘটিকায় রহিম মার্কেট ৩য় তলায় ডেকোরেটর মালিক সমিতির অফিস কক্ষে লক্ষীপুর জেলা হেযবুত তাওহীদের সভাপতি জামাল উদ্দিন সোহাগের সভাপতিত্বে সাবেক সভাপতি জিল্লুর রহমান মানিকের সঞ্চালনায় আলোচনা সভা ও ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন হেযবুত তাওহীদের কেন্দ্রীয় শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রাকিব আল-হাসান লিহি, বিশেষ অতিথি ছিলেন, রায়পুর পৌর ৩নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর ইউসুফ হোসেন বিএসএস, রায়পুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি পীরজাদা মাসুদ হোসাইন, রায়পুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মহি উদ্দিন মিলন, এডভোকেট মাহবুবুর রহমান শিপন পাটওয়ারী, রিয়াজ মেম্বার,মুক্তার হোসেন, সুজন মাস্টার, ইমরান হোসেন রুবেল।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, হেযবুত তাওহীদ গত ২৬ বছর ধরে সন্ত্রাস, জঙ্গীবাদ,সাম্প্রদায়িকতা,অপরাজনীতি ও যাবতীয় অন্যায়ের বিরোধ্যে মানুষকে সচেতন করে আসছে, হেযবুত তাওহীদ ধর্মীয় সংস্কারমূলক ও মানবতার কল্যাণে নিবেদিত অরাজনৈতিক আন্দোলন।

একশ্রেণীর ধর্মব্যবসায়ী গোষ্ঠী বিভিন্ন সময় হুজুগ এবং গুজব রটিয়ে হেযবুত তাওহীদের এই মহান কাজ কে বাঁধাগ্রস্ত করার পাঁয়তারা করছে। আজ জনগণের কাছে সুস্পর্ট হয়ে গেছে, কারা ধর্মের দোহায় দিয়ে সাধারণ মানুষকে বিপথে পরিচালিত করে আসছিলো, হেযবুত তওহীদ ইসলামের সঠিক আক্বিদা জনগণের কাছে তুলে ধরছে, এসময় তিনি বলেন, আসুন আমরা ভিবিন্ন দলে বিভক্ত না হয়ে সবাই তওহীদের ভিত্তিতে এক হয়ে সন্ত্রাস, জঙ্গীবাদ,সাম্প্রদায়িকতা,অপরাজনীতি,যাবতীয় অন্যায়ের বিরোধ্যে ঐক্যবদ্ধ ভাবে কাজ করি।

এসময় আরো উপস্থিত ছিলেন হেযবুত তাওহীদের রায়পুর উপজেলা শাখার সভাপতি আব্দুর রহমান,চন্দ্রগন্জ থানা শাখার সভাপতি মাসুদ রানা চৌধুরী, সাংবাদিক আহসান হাবীব,সাংবাদিক মামুন ভূঁইয়া, বাবুল পাটওয়ারী, আবুল হোসেন রকি,রিংকু,মাসুম খানসহ আরো অনেকে।

পরে হেযবুত তাওহীদের নেতৃবৃন্দ রায়পুর পৌরসভার নবনির্বাচিত মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাটের সাথে সৌজন্য সাক্ষাত করেন, এসময় হেযবুত তাওহীদের আলোড়ন সৃষ্টকারী “ধর্মব্যবসার ফাঁদে” বইটি মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাটের হাতে তুলে দেন হেযবুত তাওহীদের কেন্দ্রীয় শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রাকিব আল-হাসান লিহি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )