1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

বাংলাদেশ আওয়ামী যুবলীগ, পটুয়াখালী জেলা শাখার বিশেষ বর্ধিত সভা-২০২০ ইং অনুষ্ঠিত।

Reporter Name
  • প্রকাশিত: শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ২৮৮ বার পড়া হয়েছে

মোঃ আল মামুন হাওলাদার পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ-

পটুয়াখালী জেলা যুবলীগের আয়োজনে বৃহস্পতিবার ২৪-সেপ্টেম্বর সকাল ১০.০০ ঘটিকার সময় শেরে-ই-বাংলা পাঠাগার মিলনায়তনে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা যুবলীগ আয়োজিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন, সাবেক ধর্ম-প্রতিমন্ত্রী, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি পটুয়াখালী জেলা সদর ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ মোঃ শাহজাহান মিয়া ( এমপির), ছোট ছেলে আলহাজ্ব এ্যাডঃ মোঃ আরিফুজ্জামান (রনি), আহ্বায়ক- বাংলাদেশ আওয়ামী যুবলীগ পটুয়াখালী জেলা শাখা। সঞ্চালনয় ছিলেন এ্যাডঃ মোঃ শহিদুল ইসলাম (শহিদ), যুগ্ম-আহ্বায়ক, জেলা যুবলীগ।সভায় পটুয়াখালী জেলা নেতৃবৃন্দ সহ সাংগঠনিক প্রত্যেকটি উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।এসময় এজেন্ডা ভিত্তিক আলোচনা করা হয়।বিভিন্ন উপজেলার সভাপতি সাধারণ সম্পাদক অভিমত প্রকাশ করে বলেন, কোন অনুপ্রবেশকারী সংগঠন স্থান দেয়া যাবে না।এবং সংগঠনের নেতা কর্মীরা যদি অন্য কোন অঙ্গ সংগঠনে জড়িত থাকেন তাহলে সে পদে যোগ্য লোককে ঐ স্থানে অন্তরভুক্ত করার প্রস্তাবনা রাখেন। এছাড়াও জেলা উপজেলার অন্যান্য নেতা কর্মীরা বলেন, দলে যারা অনুপ্রবেশকারী, ষড়যন্ত্রকারী আছে তাদের তালিকা প্রস্তুত করে কেন্দ্রীয় কমিটিকে অবহিত করার প্রস্তাব রাখেন। সর্বশেষে জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব এ্যাডঃ আরিফুজ্জামান (রনি), নেতা কর্মীদের পরামর্শ অনুযায়ী আশ্বস্ত করে বলেন, আমরা জেলা, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড কমিটি পর্যালোচনা করে কোন অনুপ্রবেশকারী সংগঠনে থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে অবহিত করব।এছাড়া সংগঠনের কোন নেতা অন্য কোন অঙ্গ সহযোগী সংগঠনে অসীন হলে সে ব্যাপারে কেন্দ্রীয় কমিটির পরামর্শ অনুযায়ী সিদ্ধান্ত নেব। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ কমিটির নির্দেশনা উপেক্ষা করে কোন কাজ করলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলে আশ্বস্ত করেন।

এছাড়াও বর্ধিত সভায় বিশেষ অথিতি হিসেবে , পটুয়াখালী সদর উপজেলার বর্তমান ভাইস চেয়ারম্যান সৈয়দ সোহেল, সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান (মনির),আবুল বাশার (সোহাগ) উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )