1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

নওগাঁর রাণীনগরে দুই জনের করোনা শনাক্ত। বাংলাদেশ ৭১ সংবাদ।

মোঃ শামসুল আলম ধামইরহাট উপজেলা প্রতিনিধি
  • প্রকাশিত: বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ১৬৫ বার পড়া হয়েছে

নওগাঁর রাণীনগরে আবারো ছড়াচ্ছে করোনা ভাইরাসের সংক্রমন। মঙ্গলবার পাঁচ জনের নমুনা পরীক্ষায় তিনজনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে রাণীনগর উপজেলা সদরের দুইজন রয়েছে।

গত ১৫ দিনের ব্যবধানে নতুন করে মোট ৯ জনের করোনা সংক্রমন সনাক্ত হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।

নওগাঁর রাণীনগরে আবারো ছড়াচ্ছে করোনা ভাইরাসের সংক্রমন। মঙ্গলবার পাঁচ জনের নমুনা পরীক্ষায় তিনজনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে রাণীনগর উপজেলা সদরের দুইজন রয়েছে।

গত ১৫ দিনের ব্যবধানে নতুন করে মোট ৯ জনের করোনা সংক্রমন সনাক্ত হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।

রাণীনগর উপজেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, দেশে করোনা ভাইরাসের সংক্রমন বিস্তারের পর থেকে রাণীনগর উপজেলায় মঙ্গলবার পর্যন্ত মোট ৩৯২ জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমন সনাক্ত হয়েছে।

এর মধ্যে মারা গেছেন ৯জন এবং সুস্থ্য হয়েছেন ৩৭৪জন। চলতি মাসের প্রথম থেকে এপর্যন্ত নতুন করে ৯ জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমন সনাক্ত হয়েছে।

হাসপাতাল সূত্র আরো জানায়, মঙ্গলবার সকাল থেকে রাণীনগর হাসপাতালে মোট পাঁচ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে রাণীনগর উপজেলা শিক্ষা দপ্তরের ৩৪ বছর বয়সি একজন কর্মকর্তা,সদর বাজারের ৪২ বছর বয়সি একজন এবং নওগাঁ সদর উপজেলার ৩৪ বছর বয়সি একজনের দেহে সংক্রমন সনাক্ত হয়েছে।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো বলেন,ইতি মধ্যে সরকারের নির্দেশনা অনুযায়ী সকল ধরনের জনসমাগম নিরুৎসাহীত করতে এবং সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলতে সচেতনতা সৃষ্টির লক্ষে কাজ করা হচ্ছে। এর পরেও যদি জনগন সচেতন না হয় এবং স্বাস্থ্য বিধি উপেক্ষা করে তাহলে আইন প্রয়োগ করে ব্যবস্থা নেয়া হবে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )