1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

আমরা আঃলীগ পরিবারের সন্তান শুভেচ্ছা বিনিময় সভায় মুরাদ সিদ্দিকী।

Reporter Name
  • প্রকাশিত: শুক্রবার, ৬ মে, ২০২২
  • ৩৩৯ বার পড়া হয়েছে

সাদিয়াত হোসেন (টাঙ্গাইল)

টাঙ্গাইল সদর উপজেলার মগড়া ইউনিয়নে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০৬মে)বিকালে কুইজবাড়ী ঈদগা মাঠে গ্রামবাসীর উদ্যোগে, জনাব শহিদুল ইসলাম পীর সাহেবের সভাপতিত্বে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় সভায়

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মুরাদ সিদ্দিকী বলেন,আমরা আঃলীগ পরিবারের সন্তান বঙ্গবন্ধু ভক্ত,বঙ্গবীর কাদের সিদ্দিকী যেখানেই থাকুক আঃলীগের মানুষ বঙ্গবন্ধু মানুষ,জীবন যৌবন ঝরিয়ে দিয়েছেন। লতিফ সিদ্দিকী ফখর উদ্দিন সরকারের সময় জননেত্রী শেখ হাসিনার পক্ষে ঢাকায় বীরের মত বুক ফুলিয়ে দাড়িয়ে ছিলেন তারা আমাদের গর্ব। বারবার ছুটে এসেছি আপনাদের এক করতে, আমি আপনাদের আঃলীগ ও বিএনপি করতে বলিনা,আমি আপনাদের কে জনতার লীগ ও মানবতার লীগ করতে বলি।মানুষের জন্য দল করতে বলি,বিভেদ তৈরীর জন্য দল করতে বলি না,দলে দলে বিভেদ আমি চাইনা,আমি যে মার্কায় নিয়ে আসি মনে রাখবেন আমি আঃলীগ ও বঙ্গবন্ধু মানুষ,আমি বারবার আপনাদের কাছে আসি নির্বাচন করতে ও মানুষের হক ফিরিয়ে দিতে,অন্য কোন দল করার জন্য নয়। আমার ভোট ছিনতাই করা হয়েছিলো, তারপরও আমি বলি আঃলীগ স্বাধীনতার দল, বঙ্গবন্ধু দল, আঃলীগ ক্ষমতায় থাকুক।পঁচিশটি বছর মানুষের সেবা করে যাচ্ছি এবং আপনাদের পাশে আছি যতদিন বেঁচে আছি জনগনের পাশে থাকবো।

এসময় আরো বক্তব্য রাখেন , আসাদুজ্জামান আরজু, মোঃ জাহাঙ্গীর আলম, জাহিদুল ইসলাম জাহিদ,আমিনুল ইসলাম, রেজাউল করিম, আলমগীর হোসেন,উজ্জ্বল হোসেন,মিজানুর রহমান,আকরাম হোসেন,আব্দুর রহিম,আমজাদ হোসেন,তারেক হোসেন সহ স্হানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় সভা সঞ্চালনা করেন মোঃ আলী

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )