1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

আশুলিয়ায় রানা প্লাজার নিহতদের স্বরণে আলোচনা সভা ও ইফতার দোয়া মাহফিল অনুষ্ঠিত।

Reporter Name
  • প্রকাশিত: শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৫২৬ বার পড়া হয়েছে

আবু ইউসুফ নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ সাংবাদিক নির্যাতন বিরোধী সংগঠন।
বাংলাদেশ টেক্সটাইল গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের উদ্যোগে রানা প্লাজার নিহতদের স্বরণে এক আলোচনা সভা ও ইফতার দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় সংগঠনের সাভার,আশুলিয়া ও ধামরাইল আঞ্চলিক কমিটির সভাপতি আলহাজ্ব মাসুদ পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ছিলেন বাংলাদেশ টেক্সটাইল গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় উপদেষ্ঠা ও ঢাকা প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি
আওরঙ্গজেব কামাল। তিনি এ সময় বলেন ৮ বছরেও রানা প্লাজার নিহতদের বিচার এখনো শেষ হয়নি এবং আহতরা সহযোগীতা পাইনি। তিনি এ সময় আরো বলেন বর্তমান সরকার শ্রমিকবান্ধব সরকার তবুও এখনো শ্রমিকরা হত্যা ও নির্যাতনের শিকার হচ্ছে। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে ছিলেন আশুলিয়া প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও এশিয়ান টিভির ষ্টাফ রিপোর্টার মোঃ জহিরুল ইসলাম খান লিটন। তিনি এ সময় বলেন রানা প্লাজার নিহতদের ঘটনা অত্যন্ত কষ্টের। এ ঘটনার সাথে জড়িতদের বিচার হওয়া উচিত। তিনি এ সময় আরো বলেন আশুলিয়া প্রেস ক্লাব সব সময় শ্রমিকদের পাশে রয়েছে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে ছিলেন বাংলাদেশ স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশন মহাসচিব শেখ ফরিদ আহম্মেদ চিশতী। বাংলাদেশ ন্যাশনাল নিউজ ক্লাবের ঢাকা জেলার সাধারন সম্পাদক মোঃ শামীম আহম্মেদ,অতিথি হিসাবে ছিলেন মোঃ মুনসুর আলী দেওয়ান। সংগঠনের সাধারন সম্পাদক মোঃ সোহেল রানার সঞ্চলনায় বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মোঃ ফজের আলী গাজী,সহ-সভাপতি মোঃ আব্দুল করিম,সাংগঠনিক সম্পাদক মীর জেসান হোসেন তৃপ্তী,যুগ্ন-সম্পাদক মীর তরিকুল ইসলাম, মোঃ আনোয়ার হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, মোঃ হেলাল হোসেন মাটি,দপ্তর সম্পাদক মোঃ মমিনুল ইসলাম,সহ-দপ্তর এনামুল হক,সহ-ক্রিড়া সম্পাদক মোঃ আব্দুল সাত্তার,অর্থ বিষয়ক সম্পাদক সেলিম প্রধান,শ্রম বিষয়ক সম্পাদক ফয়সাল আহম্মেদ সাগর, সহ-শ্রম বিষয়ক সম্পাদক ইমাম হোসেন,আদর্শ প্রি-ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষাক সুখি আক্তার,আব্দুর রহমান সানী,তাইজুল ইসলাম,মাহফুজা বেগম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )